UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুয়েটে “ব্লকচেইন টেকনোলজি” বিষয়ক কমর্শালা অনুষ্ঠিত

usharalodesk
জানুয়ারি ১২, ২০২৩ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগ এবং ইউনাইটেড কিংডম এর কার্ডিফ মেট্রোপলিটন ইউনিভার্সিটির কার্ডিফ স্কুল অফ টেকনোলজিস এর আয়োজনে “ব্লকচেইন টেকনোলজি” বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের ডিস্টান্স লার্নিং থিয়েটারে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শাহজাহান।

সিএসই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. শেখ মোঃ মাসুদুল আহসানের সভাপতিত্বে কর্মশালায় কী-নোট স্পীকার হিসেবে উপস্থিত ছিলেন কার্ডিফ স্কুল অফ টেকনোলজিসের সহযোগী অধ্যাপক ড. ইমতিয়াজ খান। কর্মশালা পরিচালনা করেন ড. আলী শাহাব এবং ড. ইমতিয়াজ খান।

অনুষ্ঠানে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং কার্ডিফ মেট্রোপলিটন ইউনিভার্সিটির মধ্যে বিভিন্ন বিষয়ে সমঝোতা স্মারক সাক্ষরিত হয়। এ সময় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষে সমঝোতা স্মারক সাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. আনিছুর রহমান ভূঞা ও কার্ডিফ মেট্রোপলিটন ইউনিভার্সিটির পক্ষে কার্ডিফ স্কুল অফ টেকনোলজিসের সহযোগী অধ্যাপক ড. ইমতিয়াজ খান। কমর্শালায় বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।