UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ এখন স্বপ্ন দেখছে স্মার্ট বাংলাদেশের : শেখ সোহেল

usharalodesk
জানুয়ারি ১৫, ২০২৩ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাস্তবায়িত স্বপ্নে বাংলাদেশ আজ ডিজিটালাইজড হয়েছে। দেশে আজ খেলা দেখা থেকে শুরু করে বাসের টিকিট কাটা সব হাতের মোবাইল দিয়েই সম্ভব হয়। এরই ধারাবাহিকতায় এখন বাংলাদেশ স্বপ্ন দেখছে ‘স্মার্ট বাংলাদেশে’র। সুতরাং আমাদের যুব সমাজকে আজ সর্বাধিক স্মার্টনেস দেখাতে হবে। দীর্ঘদিন পরে আমাদের খুলনায় যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সারাদেশের মধ্যে এবারই প্রথম মহানগর ও জেলা যুবলীগের সম্মেলন একই মঞ্চে অনুষ্ঠিত হবে। এক্ষেত্রে আমাদের যে যে ক্ষেত্রে কাজ করবে সকলকে স্মার্টভাবে সকল কাজের সফলতার মধ্যে দিয়ে একটা সুন্দর-দৃষ্টিনন্দন সম্মেলন উপহার দিতে হবে।

রোববার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় শঙ্খ মার্কেটস্থ দলীয় কার্যালয়ে মহানগর ও জেলা যুবলীগের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, জেলা সভাপতি কামরুজ্জামান জামাল, আক্তারুজ্জামান বাবু এমপি, প্যানেল মেয়র আলী আকবর টিপু, হাফেজ মো: শামীম, সফিকুর রহমান পলাশ, শেখ শাহাজালাল হোসেন সুজন, এস এম হাফিজুর রহমান হাফিজ, সরদার জাকির হোসেন, রোজী ইসলাম নদী, জসিম উদ্দিন বাবু, আব্দুল কাদের শেখ, অজিত বিশ^াস, এড. আল আমিন উকিল, এবিএম কামরুজ্জামান, শওকত হোসেন, হারুন আর রশিদ, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, কে এম শাহীন হাসান, রাশেদুল ইসলাম রাশেদ, আরাফাত হোসেন পল্টু, দেব দুলাল বাড়ৈ বাপ্পি, মুশফিকুর রহমান সাগর, মাহফুজুর রহমান সোহাগ, অভিজিৎ পাল, গবিন্দ ঘোষ, শেখ মনিরুল ইসলাম, পারভেজ হাওলাদার, ইমরান হোসেন, আসাদুজ্জামান বাবু, জব্বার আলী হিরা, জহির আব্বাস, সোহান হোসেন শাওনসহ মহানগর ও জেলা যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।