UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় ইয়াবা-গাঁজাসহ ৭ বিক্রেতা গ্রেফতার

usharalodesk
জানুয়ারি ১৮, ২০২৩ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনা মেট্টোপলিটন পুলিশের মাদক বিরোধী অভিযানে ৭ বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২৩০ পিস ইয়াবা এবং ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে খুলনা থানার রেলওয়ে হাসপাতাল রোড এলাকার মোঃ ওলিয়ার রহমানের পুত্র মোঃ স্বাধীন হোসেন(২২), একই এলাকার শাহজাহান হোসেন ওরফে কালুর পুত্র মোঃ সোহান হোসেন(২৩), একই থানার ড্যাপস ক্লিনিকের পাশে মোঃ গফ্ফার শিকদারের পুত্র মোঃ কাওসার শিকদার(২৩), একই থানার খানজাহান আলী রোডের মৃত: মুনসুর আলী শেখের পুত্র মোঃ জুয়েল শেখ(৩৮), সোনাডাঙ্গা মডেল থানার সোনাডাঙ্গা মেট্রোপলিটন কলেজের পিছনের বাবুল ফরাজীর পুত্র মোঃ মহারাজ ফরাজী(২২), একই থানার ছোট বয়রা ইসলামিয়া কলেজ রোডের গাজী ওয়াহিদুজ্জামানের পুত্র গাজী শিমু(৩৬) এবং লবণচরা থানার জিন্নাপাড়া ১ম গলির মোঃ দেলোয়ার হাওলাদারের পুত্র মোঃ রিপন হাওলাদার(২৫)।

কেএমপি সূত্র জানায়, বুধবার (১৮ জানুয়ারি) ও তার আগের ২৪ ঘন্টায় নগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৭ মাদক কারবারিকে নগরীর বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের নিকট হতে ২৩০ পিস ইয়াবা এবং ৫শ’ গ্রাম গাঁজা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৫টি মাদক মামলা রুজু করা হয়েছে।