UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

অভাবে মেয়েকে হত্যা, অত:পর বাবার আত্মহত্যার চেষ্টা

usharalodesk
জানুয়ারি ২১, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : গাজীপুরে অভাবের তাড়নায় আট বছরের শিশু মেয়েকে বালিশ চাপা দিয়ে হত্যা করে ব্লেড গিলে খেয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন তরিকুল ইসলাম নামে এক ব্যক্তি।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে গাজীপুর মহানগরীর কাশিমপুর থানার পূর্ব এনায়েতপুরের সবুজ কানন এলাকায় এ ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কাশিমপুর থানার এসআই নাহিদ আল রেজা ও নিহতের মা নাদিরা জানান, তিন সপ্তাহ আগে কাজের সন্ধানে গ্রামেরবাড়ি থেকে স্ত্রী ও এক সন্তানকে নিয়ে গাজীপুর আসেন তরিকুল ইসলাম। এনায়েতপুরের সবুজ কানন এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি নেন তরিকুল ও তার স্ত্রী। পারিবারিক অভাব সহ্য করতে না পেরে মানসিক অস্থিরতায় ভুগছিলেন তিনি। শনিবার তামান্নাকে বাসায় রেখে কর্মস্থলে যান নাদিরা। স্ত্রীর অনুপস্থিতির সুযোগে দুপুরে তরিকুল বালিশ চাপা দিয়ে তামান্নাকে হত্যা করেন। পরে ব্লেডের টুকরো গিলে খেয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। প্রতিবেশীরা টের পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় তরিকুলকে গ্রেফতার করে হাসপাতালে নেয়া হয়। ময়নাতদন্তের জন্য লাশ সন্ধ্যায় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, তরিকুল ব্লেড গিলে খাওয়ায় কথা বলতে পারছেন না, তবে হাত দিয়ে লিখে বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছেন। তাকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।