খুলনায় যুবলীগের সম্মেলন

শেখ সোহেলকে জনপ্রতিনিধি হিসেবে দেখার দাবি

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : খুলনা জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বঙ্গবন্ধু’র ভ্রাতুষপুত্র, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেলকে জনপ্রতিনিধি হিসেবে দেখার দাবি উঠেছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে শুরু হওয়া সম্মেলনে উপস্থিত বক্তা ও লক্ষাধিক নেতাকর্মী এই দাবি তুলেছে।

সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্য দিতে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল বক্তব্য দিতে আসলে সমাবেশ স্থল ও তার আশপাশের থাকা লক্ষাধিক নেতা তাকে জনপ্রতিনিধি হেসেবে দেখার দাবি তুলে শ্লোগান দিতে থাকেন। প্রায় ২০ থেকে ২৫ মিনিট এই দাবিতে শ্লোগান দেন নেতাকর্মীরা।

খুলনা জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের সঞ্চালনায় ও জেলা যুবলীগের সভাপতি মোঃ কামরুজ্জামান জামালের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএমএ মোজাম্মেল হক, এস এম কামাল, বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনর রশীদ, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত অধিকারী, বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ জালাল উদ্দীন রুবেল, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. মোঃ শামীম আল আহসান সোহাগ, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবু এমপিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা নানা বক্তব্যের মধ্যেও করোনাকালীন সময়ে শেখ সোহেল অক্সিজেন ব্যাংকের কার্যক্রম, রমজান মাসব্যাপী নগরীতে ইফতার বিতরণসহ খুলনা বিভাগের যুবলীগকে সংগঠিত করতে তার ভূমিকার কথা তুলে ধরে শেখ সোহেলকে জনপ্রতিনিধি হিসেবে দেখার দাবি তোলেন।