কপিলমুনির আগড়ঘাটায় সংবাদকর্মীদের উপর হামলার অভিযোগে মামলা

সর্বশেষ আপডেটঃ

কপিলমুনি প্রতিনিধি : কপিলমুনির আগড়ঘাটায় সংবাদকর্মীকে লাঞ্চিত করাসহ বিভিন্ন অভিযোগে উপস্বাস্থ্য কেন্দ্রের সহকারী ডাক্তার দম্পতিসহ ৫ জনের নামে আদালতে মামলা হয়েছে।

মামলা সুত্রে প্রকাশ, কপিলমুনির আগড়ঘাটা উপ-স্বাস্থ্য কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত সহকারী ডাঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন প্রায় কর্মস্থলে অনুপস্থিত থাকেন। স্বাস্থ্য কেন্দ্রের আয়া ডাক্তারের চেয়ারে বসে রোগি দেখেন ও ওষুধ দেন, এমন তথ্য পেয়ে ১৯ জানুয়ারী সাংবাদিক আব্দুল মজিদ সংবাদ সংগ্রহের জন্য স্বাস্থ্য কেন্দ্রে যান। ডাক্তারকে কর্মস্থলে না পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প,প কর্মকর্তা ডাঃ নিতীশ গোলদারকে বিষয়টি অবগত করলে তিনি ঘটনার ছবি তুলে তাকে দিতে বলেন। তাৎক্ষনিক আব্দুল মজিদ ঘটনার ছবি তুলে ডাঃ নিতীশ গোলদারকে পাঠান।

এ খবর জানতে পরে ২১জানুয়ারী ডাঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন সাংবাদিককে স্বাস্থ্যকেন্দ্রে আসার জন্য অনুরোধ জানান। এসময় সহকর্মীদের নিয়ে স্বাস্থ্য কেন্দ্রে যান সাংবাদিক আব্দুল মজিদ। কোন কিছু বুঝে উঠার আগেই মামুন, তার স্ত্রী ও সঙ্গীরা সাংবাদিক মজিদের উপর ক্ষিপ্ত হন এবং তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করে ক্যামেরা ভাংচুর করেন।

এ বিষয়ে দৈনিক কল্যাণের সাংবাদিক শেখ সেকেন্দার আলী বাদী হয়ে মঙ্গলবার (২৪ জানুয়ারি) পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআই খুলনাকে তদন্তের নির্দেশ দেন।