UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাইকগাছায় এমপি পত্নীর শীতবস্ত্র বিতরণ

usharalodesk
জানুয়ারি ২৬, ২০২৩ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবুর পক্ষে পাইকগাছা উপজেলার গড়ইখালী ইউনিয়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন এমপি পত্নী শারমিন আক্তার পপি।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দিনভর গড়ইখালী ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে গরীব, দুস্থ ও অস্বচ্ছল শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে সুয়েটার, কম্বল ও চাদর বিতরণ করেন তিনি। একইসাথে তিনি সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু’র পক্ষে এ ইউনিয়নের বিভিন্ন এলাকার মা-বোনদের নিকট বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন এবং বর্তমান সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের গরীর, অস্বচ্ছল ও দু:স্থদের পাশে দাঁড়ানোর জন্য বিনীতভাবে আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন রাড়ুলী আর,কে,বি,কে হরিশ্চন্দ্র কলেজিয়েট স্কুলের প্রভাষক ও উপজেলা মহিলা আ’লীগের নিবেদিতা মন্ডল,চাঁদখালী ইউপি’র প্যানেল চেয়ারম্যান ও উপজেলা যুবমহিলা লীগের সাধারন সম্পাদক ফাতিমা তুজ জোহরা রুপা, পৌরসভা মহিলা আ’লীগের সভাপতি শেখ জুলি, মহিলা আ’লীগের নাজমা কামাল, ইউপি সদস্য(সংরক্ষিত)শিউলি মনি, সুনন্দা, লীলাবতি, আরিফা, পদ্মা, উভা এবং ইউনিয়ন আ’লীগনেতা আবুল কালাম আজাদ, আব্দুস ছাত্তার নন্তু, ইউনিয়ন যুবলীগের সভাপতি তরিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান খান, ছাত্রলীগের মওদুদ হোসেন প্রমূখ।