UsharAlo logo
রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

অরিজিতের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন রূপরেখা!

usharalodesk
মার্চ ১৯, ২০২১ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কখনো মুখ খুলেননি অরিজিৎ সিং। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছে নানা গুঞ্জন। শোনা যায়, ২ বিয়ে করেছে এ গায়ক। প্রথম বিয়ে ১ বছরের মধ্যেই নাকি ভেঙে গেছে। তারপর কোয়েল রায়কে বিয়ে করেছেন অরিজিৎ।
অরিজিৎ সিংয়ের বর্তমান স্ত্রী কোয়েল। তবে নেটদুনিয়ায় সার্চ করলে অরিজিৎ সিংয়ের প্রথম স্ত্রী হিসেবে উঠে আসেন গায়িকা রূপরেখা বন্দ্যোপাধ্যায়ের নাম। যদিও এমন তথ্য সম্পূর্ণ ভুল। সম্প্রতি এ বিষয়েই সরব হয়েছেন গায়িকা।
নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও শেয়ার করে তিনি বলেছেন, ‘কিছু ভুয়া ফেসবুক পেজ খুলে আমার নামে গুজব ছড়ানো হচ্ছে। আমাকে অপমান করাও হচ্ছে। দীর্ঘদিন ধরেই আমার সঙ্গে অরিজিতের নাম জড়ানো হচ্ছে। প্রথমে গুরুত্ব দিই না। কারণ, তারকাদের নিয়ে এমন অনেক কথাই রটে। দিনের পর দিন এই গুজব বাড়ছে, তাই মুখ খুলতে বাধ্য হলাম।
তিনি আরো বলেছেন, আমি অরিজিৎ সিং কাকে প্রথম বিয়ে করেছিল সেটা জানার প্রয়োজন আমার নেই। সেটা ওর ব্যক্তিগত বিষয়। তবে আমি ওর প্রথম পক্ষের স্ত্রী নই। আর আমি একবারই বিয়ে করেছি। ২০১০ সালে কলকাতায় নলীনাক্ষ ভট্টাচর্যের সঙ্গে আমার বিয়ে হয়েছে।

(ঊষার আলো-এম.এইচ)