UsharAlo logo
বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অসহ্য যন্ত্রণার ইতি হয়েছে এবার সেরে উঠবার পালা

usharalodesk
মার্চ ১১, ২০২১ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : কলকাতার নায়িকা ঋতাভরী। এই তো ভালোবাসা দিবসেও লাইভে এসে আড্ডা দিলেন ভক্তদের সঙ্গে। তবে গত ৭ মাস ধরে অসহ্য যন্ত্রণা সহ্য করে দিন কাটছিল এই নায়িকার। অবশেষে সফল অস্ত্রোপচারের পর যন্ত্রণা-মুক্তি মিলল। সফল অপারেশনের কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে ঋতাভরী। ক্যামেরা তাক করে গালে আঙুল ঠেকিয়ে হাসপাতালের বিছানায় বসেই ছবিও পোস্ট করেছে এই নায়িকা।
গত ৭ মাস ধরে ফিসচুলায় কষ্ট পাচ্ছিলেন ঋতাভরী। সময়মতো অস্ত্রোপচার না করালে সমস্যা, বাড়ত তাই কোনওরকম ঝুঁকি না নিয়ে অপারেশ সেরে ফেলেছেন পর্দার শবরী। কলকাতার এক বেসরকারি হাসপাতালে মঙ্গলবার সকালে ভর্তি হন তিনি। এই সমস্যার জেরে গত বছর অগস্ট মাসেও হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঋতাভরী, সেই সময়ই নায়িকার মা শতারূপা সন্যাল বলেছিলেন পেরিঅ্যানাল অ্যাবসেস (মলদ্বার সংলগ্ন স্থানে ফোড়া)-এর জন্য মারাত্মক যন্ত্রণার মুখে পড়তে হয়েছিল ঋতাভরীকে।
সোশ্যাল মিডিয়া পোস্টে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র নায়িকা লেখেন- ‘আমার সফল অস্ত্রোপচার হয়েছে, সমস্যাও দূর হয়েছে। আপনাদের সকলের প্রার্থনা ও শুভকামনার জন্য ধন্যবাদ। একটুও বাড়িয়ে বলছি না, গত ৭ মাস ধরে প্রায় পাগলের মতো কেটেছে আমার। আমি বলব, শারীরিক দিক থেকে আমার জীবনের সব থেকে খারাপ ছিল গত ৭ মাস। প্রচণ্ড যন্ত্রণা হতো।
এদিক ওদিক ঘুরে বেড়াতেও প্রচণ্ড সমস্যা হত। তবে সেই যন্ত্রণায় ইতি হয়েছে এবার সেরে উঠবার পালা।
ঋতাভরীর এই পোস্ট ‘গেট ওয়েল সুন’ বার্তায় ভরে গিয়েছে। মিমি চক্রবর্তী, অনিন্দ্য চট্টোপাধ্যায়রা ঋতাভরীর দ্রুত সেরে উঠবার জন্য বার্তা দিয়েছেন। ফ্যানেরাও অভিনেত্রীর আরোগ্য কামনা করেছেন।

 

(ঊষার আলো-এম.এইচ)