UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আটাক’র পিকনিক ও মিলনমেলা অনুষ্ঠিত

usharalodesk
মার্চ ৮, ২০২১ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক  : অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব খুলনা (আটাক) এর বার্ষিক পিকনিক ও পরিবারের সদস্যদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(৮মার্চ ) নড়াইলের অরুণিমা রিসোর্ট অ্যান্ড গলফ ক্লাবে অনুষ্ঠিত আয়োজনে ছিল ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নভো এয়ার-এর হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাহ উল ইসলাম, ইউএস বাংলা এয়ারলাইন্সের যশোর সেলস অফিসের ইনচার্জ শেখ নাজমুল হোসেন, নভো এয়ার-এর খুলনা সেলস অফিসের কর্মকর্তা আবির ইমতিয়াজ, টোয়েন্টি ফোর টিকিট ডট কম-এর ম্যানেজার রিমন চৌধুরী, ট্রিপ লাভার-এর যশোর সেলস ম্যানেজার মোঃ শামীম হোসেন, শেয়ার ট্রিপ-এর খুলনার ম্যানেজার ইসমত আরা মিতু।
উপস্থিত ছিলেন আটাক-এর সভাপতি মামুন রেজা, সাধারণ সম্পাদক এস এম ওয়াসিম মেহবুব, সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জেল হোসেন বাবুল, সহ-সভাপতি মাহফুজা আকতার জারা, শেখ মামুন হোসেন, ইফতেখার হোসেন ও নাজমুন নাহার রুনু, কোষাধ্যক্ষ শাকুর মাহমুদ শোভন, সাংগঠনিক সম্পাদক মোঃ নূর ইসলাম রকি ও মেরাজ হোসেন, দপ্তর সম্পাদক লায়লা জহুরা, সদস্য আবদুল বাকী। এছাড়া আরও উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব যশোর (আটাজ) এর সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক কে এম নাজমুস সাদাতসহ আটাক ও আটাজ এর সদস্য এবং তাদের পরিবার। র‌্যাফেল ড্র’র পুরস্কার স্পন্সর করে নভো এয়ার, ইউএস বাংলা এয়ারলাইন্স, কক্সবাজারের হোটেল নিঃসর্গ, শেয়ার ট্রিপ, ট্রিপ লাভার, টোয়েন্টি ফোর টিকিট ডট কম এবং আটাক।

(ঊষার আলো-আরএম)