UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

এই মেয়ে বিশ্ব জয় করবে, কাকে বললেন আলিয়া

usharalodesk
জুন ৬, ২০২৪ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : বলিউডে এলো আরেক নতুন সদস্য। বাবা হয়েছেন বরুণ ধাওয়ান। ২০২১ সালের ২৪ জানুয়ারি দীর্ঘ দিনের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। বিয়ের তিন বছরের মাথায় ‘লক্ষ্মী’ এলো বরুণ-নাতাশা দম্পতির ঘরে। সবাই শুভেচ্ছা জানান অভিনেতা ও তার স্ত্রীকে। শুধু বাদ পড়েছিল বরুণের প্রথম ছবির নায়িকা আলিয়া ভাট। আলিয়া আর বরুণ একসঙ্গেই বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন।

২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ। এর পর শোনা যায় তাদের প্রেমকাহিনী। তারা কিছু দিন প্রেমও করেছেন। যদিও সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। খুনসুটিতে ভরা বন্ধুত্বটা শুধু রয়ে গেছে। পরে ‘কলঙ্ক’ ছবিতেও তাদের জুটি দুর্দান্ত জনপ্রিয়তা পায়। দর্শকও বারবার এই দুই বন্ধুকে একসঙ্গে দেখতে চেয়েছেন। তবে এখনই রুপালি পর্দায় তাদের একসঙ্গে দেখতে পাওয়ার সম্ভাবনা নেই।

ইতোমধ্যে রণবীর কাপুরের সঙ্গে সংসার পেতেছে আলিয়া। তাদের জীবনে কন্যা রাহার আগমন ঘটে। এবার নিজের মেয়ে নয়, অন্যের মেয়ের ভবিষ্যদ্বাণী করলেন অভিনেত্রী, এই মেয়ে সারা বিশ্ব জয় করবে।

বরুণ ও নাতাশাকে শুভেচ্ছা জানিয়ে আলিয়া জানান, ‘খুব খুশি হয়েছি। আরেকটা ছোট্ট মেয়ে সারা বিশ্ব জয় করতে চলেছে। অভিনন্দন বরুণ ও ন্যাট।

গত সোমবার সন্ধ্যায় মুম্বাইয়ের প্রথম সারির একটি হাসপাতালে ধাওয়ান পরিবার নাতাশাকে নিয়ে যেতেই সেখানে ভিড় জমান সাংবাদিকরা। তখন থেকেই জল্পনা শুরু, ‘ছোটা বরুণ’ আসছে, না বলিউডের নতুন নায়িকা!

ঊষার আলো-এসএ