UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার কাজের মেয়ে চরিত্রে সাবিলা নূর!

usharalodesk
জুলাই ৪, ২০২১ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : শাপলা অন্েযর বাসায় কাজ করে। ফেসবুকে তার একটি অ্যাকাউন্ট রয়েছে। যার নাম দিয়েছে ‘ড্যাডিস প্রিন্সেস শাপলা’! প্রোফাইল ছবি দেখেও বোঝার উপায় নেই, কারণ ছবিটি এডিট করা। অ্যাডুকেশন তথ্যে দেওয়া—ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী! এক পর্যায়ে গৃহকর্তাকে রিকুয়েস্ট পাঠায় শাপলা।
এমন এক অদ্ভুত গৃহপরিচারিকার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘রঙিলা ফানুস’ নাটকটি। এটি নির্মাণ করেছে শিহাব শাহীন। জান্নাতুল ফেরদৌস লাবণ্য রচিত এ নাটকের মূল চরিত্রে অভিনয় করেছে সাবিলা নূর।
এ নাটকে নিজেরে চরিত্রের বিষয়ে সাবিলা নূর বলেছেন, তার চরিত্রের শুরু এটা। শেষটা আরও বিস্ময়কর। যেখানে দেখা যাবে, তিনি ফেসবুকের মাধ্যমে প্রেমে জড়ান ঢাকা মেডিক্যাল কলেজ পড়ুয়া ১ যুবকের সাথে। এরপর শুরু হয় নাটকের জটিলতা। আর এই মেডিক্যাল কলেজ পড়ুয়া শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করেছে জিয়াউল ফারুক অপূর্ব।
নাটক প্রসঙ্গে নির্মাতা শিহাব শাহীন জানিয়েছেন, ‘একটু মজার ছলে একটি সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করেছি এই কাজের মাধ্যমে। অর্থাৎ এই খেটে খাওয়া মানুষগুলোরও যে আকাশ ছোঁয়ার স্বপ্ন থাকে, তা দেখাতে চেয়েছি মাত্র। সাবিলাসহ অন্যরা অসাধারণ অভিনয় করেছে। নাটকের শেষে রয়েছে বড় একটি ধাক্কা। যা এখন বলছি না।’
সিএমভির ব্যানারে নির্মিত এ নাটকে আরো অভিনয় করেছেন —নাজিবা বাশার, সৈয়দ জামান শাওন প্রমুখ।
প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘রঙিলা ফানুস’সহ এবারের ঈদ উৎসবে সিএমভির ব্যানারে নির্মিত হচ্ছে ১ ডজন তারকাবহুল নাটক। যেগুলো ঈদ আয়োজন হিসেবে ধারাবাহিকভাবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে।

(ঊষার আলো- এম.এইচ)