UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে শ্রদ্ধা

usharalodesk
মার্চ ৮, ২০২১ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : বরুণ ধাওয়ানের পর সাত পাকে বাঁধা পরতে চলেছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। রোহন ও শ্রদ্ধা প্রকাশ্যে তাদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও তাদের বিয়ের গুঞ্জন চলছে বলিউডে। ২ জনের পারিবারিক তরফ থেকে সম্মতি রয়েছে বলে জানা যাচ্ছে।
চলতি মাসের শুরুতেই পারিবারিক এক বিয়ের অনুষ্ঠানে স্বপরিবারে মালদ্বীপ গেছিলেন শ্রদ্ধা। সেখানে তার পাশাপাশি দেখা গেছে রোহনকেও। বিয়েতে গোলাপী পাগড়ি পরে ট্রাডিশনাল ছাতার তলায় দারুণ নেচে তাক লাগিয়েছে শ্রদ্ধা। এছাড়া বিয়ের অনুষ্ঠানের যে ছবিগুলো দেখা যাচ্ছে তাতে বিষয়টা আর শুধু প্রেমের মধ্যেই সিমাবদ্ধ নেই। বলিউডে খ্যাতনামা ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গেই খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর।
গত শনিবার রাতে রোহনের জন্মদিনের পার্টিতে একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছে চর্চিত এই জুটি। শ্রদ্ধার বিয়ের কথা প্রথমে উস্কে দিয়েছিলেন নায়িকার বন্ধু বরুণ ধাওয়ান। রোহন যখন বরুণকে বিয়ের শুভেচ্ছা জানান তখন পাল্টা অভিনেতা বরুণ লিখেছেন- ‘আমি আশা করছি তুমিও তৈরি আছো বিয়ের জন্য’।
রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা, আগেই এক সাক্ষাৎকারে বলেছেন, শ্রদ্ধা এবং রোহনের যদি ২জন বিয়ে করতে রাজি থাকে তিনি খুশি হয়ে সব কিছু করবেন। তারা কলেজ জীবন থেকে বন্ধু। ২ জনেই তাঁদের কর্মজীবনে ভালো কাজ করছে, তাই ২ জনের একসঙ্গে থাকার যে কোনো সিদ্ধান্ত বুদ্ধিমানের হবে।

 

(ঊষার আলো-এম.এইচ)