কঙ্গনাকে কটাক্ষ করে রাখির অনুরোধ

সর্বশেষ আপডেটঃ
46
0

ঊষার আলো ডেস্ক : ভারতে করোনা (কোভিড-১৯) পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। প্রতিদিন রেকর্ড হারে বেড়ে চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। তবে কোভিড রোগীদের চিকিৎসার জন্য পর্যাপ্ত অক্সিজেন এবং বেড দেশটির অনেক হাসপাতালে নেই।

সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রাণৌত জানিয়েছেন, ভারতের অবস্থা খুবই ভয়াবহ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভুল নাকি সঠিক সেটি এখন বিবেচ্য বিষয় নয়, তবে অনেক স্থানেই পর্যাপ্ত অক্সিজেন নেই।

কঙ্গনার এ বক্তব্য প্রসঙ্গে অভিনেত্রী রাখি সাওয়ান্তকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘কোথাও অক্সিজেন পাওয়া যাচ্ছে না? ওহো! কঙ্গনাজি দয়া করে আপনিই দেশের সেবা করুন। আপনার কাছে তো কোটি কোটি রুপি রয়েছে। অক্সিজেন কিনে বিলি করুন মানুষের মধ্যে। এসব তো আমরা করছি।’

করোনা সংকট মোকাবিলায় অনেক তারকারাই সাহায্যের হাত বাড়িয়েছেন। সালমান খান, সোনু সুদ, দিয়া মির্জা, অজয় দেবগন, প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার ও আলিয়া ভাটসহ বেশ কয়েকজন প্রথম সারির বলিউড তারকা ক্ষতিগ্রস্ত এবং আক্রান্তদের সাহায্যের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। এছাড়াও তারা সামাজিক যোগাযোগমাধ্যমে মানুষকে নানাভাবে সচেতন করার চেষ্টা করছেন।

(ঊষার আলো-এফএসপি)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ