UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কবরস্থানে মৃত্যুদেহ নিয়ে অসহায় ছেলের অপেক্ষা

usharalodesk
মার্চ ৯, ২০২১ ৮:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বাংলা সিনেমায় এক সময়ের ব্যস্ত চিত্রনায়ক শাহীন আলম না ফেরার দেশে পাড়ি দিয়েছেন। ৮ মার্চ সোমবার রাত ১০টা ৫ মিনিটে মারা যান তিনি।
শাহীন আলমের লাশ দাফন নিয়ে তৈরি হয়েছে নতুন সমস্য। অসহায়ের মতো কবরস্থানের সামনে শাহীন আলমের নিথরদেহ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তার ছেলে ফাহিম আলম।
আজ ৯ মার্চ মঙ্গলবার সকালে ফাহিম বলেছেন, আমার বাবার লাশ বনানী কবরস্থানে দাফনের জন্য নিয়ে এসেছি। এখানে আমার চাচার কবরের স্থানে বাবার মরদেহ দাফনের কথা। কিন্তু কবর কমিটি লোকেরা তাতে বাধা দিচ্ছে। তারা বলছে মেয়রের অনুমতি নিয়ে সেখানে দাফন করতে হবে।
এ বিষয়ে দাফনে অংশ নেয়া মজার টিভির কন্টেন্ট ডিরেক্টর মাহসান স্বপ্ন জানান আমি শাহীন আলমকে নিয়ে কয়েকবার তার সাক্ষাতকার নিয়েছি। সেই সুবাদে তার সঙ্গে আমার সম্পর্ক অনেক ভাল। তার জন্য দাফনে এসেছি। কিন্তু এসে দেখছি এখানে একজনের কবরের ওপর আরেকজনের দাফন করতে চাইলে একটি নির্দিষ্ট সময় পার করতে হয়। সেই সময়ও পার হয়েছে কিন্তু তারা দাফন করতে দিচ্ছে না।
তিনি বলেছেন, এ বিষয়ে শাহীন আলমের ছেলে শিল্পী সমিতির একাধিক নেতার সঙ্গে যোগাযোগ করলেও তারা কোনো সহযোগিতা করেনি। চিত্রনায়ক ওমরসানি, মিশা সওদাগর ও জায়েদের নাম উল্লেখ করে তিনি বলেছেন তাদের সঙ্গে যোগাযোগ করলে তারা কোনো সহযোগিতা করেনি। এতে শাহীন আলমের ছেলে চরম অসহায়ের মতো কবরস্থানের পাশে সময় পার করছে।