করোনাকালে ফিট থাকতে মালাইকার পরামর্শ

সর্বশেষ আপডেটঃ
40
0

ঊষার আলো বিনোদন ডেস্ক : করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত জন-জীবন। লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে করোনা প্রতিরোধে সকলের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর কথা বলছে বিশেষজ্ঞরা। করোনা থেকে রেহাই পাওয়ার প্রথম ধাপ হলো সচেতনতা এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো। আর রোগ ক্ষমতা বাড়াতে একটি পানীয়র কথা তুলে ধরেছে বলিউড অভিনেত্রী ও মডেল মালাইকা অরোরা।
৪৭ বছরেও ফিট রয়েছে মালাইকা। চেহারার উজ্জ্বলতা, শরীরের কার্ভ সবকিছুই একেবারে পারফেক্ট। তার পারফেক্ট ফিগারের রহস্য লুকিয়ে রয়েছে দৈনন্দিন জীবনযাত্রা আর খাওয়া দাওয়ায়। সব কিছুই নিয়ম মেনে করতে ভালোবাসে এই নায়িকা। আর এই নিজের সৌন্দর্যের রহস্যের একটি গুরুত্বপূর্ণ পানীয়র রেসিপি শেয়ার করেছেন তিনি। মালাইকা জানান, রোজ সকালে এই পানীয় খেলে প্রতিরোধ ক্ষমতা বাড়তে পারে। মালাইকা এই হেলথ ড্রিঙ্কস পান করার সময় একটি ছবি শেয়ার করেছে এবং ক্যাপশনে লিখেছে, মর্নিং ককটেল, হলুদ, আদা, এসিভি (অ্যাপল সিডার ভিনেগার)।
পুষ্টিতে পরিপূর্ণ এই পানীয়: বিশেষজ্ঞদের মতে হলুদ অ্যান্টি-ইনফ্লেমেটরি এবং অ্যান্টিঅক্সিডেন্ট বৈশিষ্ট্যে সমৃদ্ধ। আদা কোলেস্টেরল কমাতে সহায়ক এবং পেটের সমস্যাও প্রতিরোধ করে। এতে রয়েছে অ্যাপল সিডার ভিনিগারও যা ওজন কমাতে খুব উপকারী।
অভিনেত্রীর সকালের এই পানীয়টি প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী রাখার পাশাপাশি ফিটনেস, ত্বক এবং চুলের সমস্যাও দূর করে। আপনি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তোলা সহ আরো বেশকিছু সুবিধা পেতে সকালে এই পানীয়তে এটি অন্তর্ভুক্ত করুন।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ