UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কামরুলসহ অনেক প্রবাসী অভিনেত্রী রোমানার প্রতারণার শিকার: পুলিশ

usharalodesk
মার্চ ১৫, ২০২১ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সৌদি প্রবাসী সাবেক স্বামীর প্রতারণার মামলায় আটক মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে নিয়ে আরও চাঞ্চল্যকর তথ্য দিয়েছে পুলিশ।
১৫ মার্চ সোমবার পুলিশের বরাত দিয়ে দেশের একটি জাতীয় গণমাধ্যমে বলা হয়েছে, শুধু কামরুল হাসান নয়, তার মতো অনেক প্রবাসী স্বর্ণার প্রতারণার শিকার হয়েছে। স্বর্ণা আটক হওয়ার পর দেশ ও দেশের বাইরে থেকে অনেকে যুবক প্রতারিত হয়েছে জানিয়ে অভিযোগ করছেন।
এ বিষয়ে তেজগাঁও বিভাগের ডিসি হারুণ অর রশীদ জানান, শুধু সৌদি প্রবাসী কামরুল নয়, তার প্রতারণার শিকার হয়েছে আরও অনেকে। অনেক প্রবাসী থানায় ও আমাদের মোবাইলে ফোন করে মডেল স্বর্ণার বিরুদ্ধে অভিযোগ করছে।
তিনি বলেছেন, অভিযোগগুলো আসলে আমরা সঠিকভাবে বলতে পারব না তার কয়টি বিয়ে হয়েছিল। তবে একাধিক বিয়ে তো তিনি অবশ্যই করেছে।
তিনি আরও বলেন, ধনী ব্যক্তিদের টার্গেট করে অর্থ হাতিয়ে নেয়াই ছিল রোমানার প্রধান ব্যবসা। প্রাথমিকভাবে তার একাধিক স্বামী থাকার কথা জানা যায় বলেও জানিয়েছের ডিসি হারুন।
ডিসি হারুণ আরও জানান, আদালত জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিলেও প্রয়োজনে রোমানাকে আবারও রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে।
তিনি বলেছেন, জেলগেটে জিজ্ঞাসাবাদ করে যদি সন্তোষজনক কোনো কিছু না পাই তাহলে আবার ৫ দিনের রিমান্ডের আবেদন করা হবে। তাহলে যারা অভিযোগ করেছে তাদের সঙ্গে কথা বলতে পারব। স্বর্ণার অ্যাকাউন্টে কারা টাকা পাঠিয়েছে তাও জানতে পারব।
এরআগে রোমানাকে আটকের পর পুলিশ বলেন, ২০১৮ সালে সৌদি প্রবাসী কামরুল হাসানের সঙ্গে স্বর্ণার পরিচয় হয়। পরে ফেসবুকে কথোপকথন। ২০১৯ সালের মার্চে বিয়ে করে তারা। বিয়ের পর কামরুল সৌদি আরবে চলে যান। গাড়ি, ব্যবসা, ফ্ল্যাট কেনাসহ নানা অজুহাতে তার কাছ থেকে ১ কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন স্বর্ণা। সম্প্রতি ওই ব্যক্তি দেশে আসে এবং স্বর্ণার বাসায় যান। এ সময় স্বর্ণা জানিয়ে দেয়, তাকে অনেক আগেই তিনি তালাক দিয়েছে। এ নিয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেওয়া হয় কামরুলকে। এ ঘটনায় ১১ মার্চ স্বর্ণার বিরুদ্ধে কামরুল মোহাম্মদপুর থানায় মামলা করে।
প্রসঙ্গত, গত ১১ মার্চ বিকেলে সৌদি প্রবাসী ব্যবসায়ীর কাছ থেকে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নেওয়ার মামলায় রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে (৪০) আটক করা হয়।
২০১৫ সালে স্বর্ণা অভিনিত একটি সিনেমা মুক্তি পায়। এ ছাড়া তিনি নাটক করে এবং একাধিক বিজ্ঞাপনে মডেলে অভিনয় করেছে।

 

(ঊষার আলো-এম.এইচ)