কয়রায় রাসেলের মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : কয়রা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাদীউজ্জামান রাসেলের ১ম মৃত্যুবার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে কয়রা উপজেলা ছাত্রলীগ। কয়রা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মঙ্গলবার (২ মার্চ) সকাল ১০টায় হাদীউজ্জামান রাসেলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সন্ত্রাসী হামলায় নির্মম ভাবে নিহত রাসেলের হত্যাকান্ডে জড়িত সকলের ফাঁসি দাবি করে কয়রা সদরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে নেতা-কর্মীরা।
মিছিল শেষে দলীয় কার্যালয়ে কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শরিফুল ইসলাম টিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল হক বাদলের সঞ্চালনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। স্মরণ সভা শেষে হাদীউজ্জামান রাসেলের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সকাল ৬ টায় কয়রা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা, কালো পতাকা ও বুকে কালো ব্যাচ ধারণ করা হয়। সকাল ৮টায় ছাত্রলীগের নেতা-কর্মীরা হাদীউজ্জামান রাসেলের কবর জিয়ারত করেন ও কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবু, কয়রা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম বাহারুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা ইমদাদুল হক টিটু, যুবলীগ নেতা আকরামুল ইসলাম, এ্যাডঃ আরাফাত হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এস এম তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা শেফার, ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি, রায়হান কবির চঞ্চল, ফেরদৌস আহমেদ, সাবির হোসেন শান্ত, বিলাল হোসেন, বেলাল আহম্মেদ বিল্লু, আমিনুল রহমান রাজা, মোক্তারুল ইসলাম, অপু মন্ডল, আমিনুর রহমান, উজ্জ্বল মন্ডল, তাইবুর রহমান তুহিন, শেখ সবুজ, সোহান, খালিদ, সাব্বির, নিতিশ সরকার, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান, শরিফুল ইসলাম, কেসমত আলম শাকিল প্রমুখ।