খালিশপুরে লিটন হত্যা মামলায় ৫ আসামী রিমান্ডে, দুই জনের স্বীকারক্তি

সর্বশেষ আপডেটঃ
35
0
ছবি: ভিকটিম চায়ের দোকানদার মো: লিটন।

ঊষার আলো প্রতিবেদক : নগরীর খা‌লিশপুরে চা‌য়ের দোকানদার লিটনকে কুপিয়ে হত্যা মামলায় ২ জন আদাল‌তে ১৬৪ ধারায় স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি দিয়েছেন। সোমবার (১৯ এপ্রিল) বিকেলে খুলনা মেট্রোপ‌লিটন ম্যা‌জিস্ট্রেট ড. আ‌তিকুস সামা‌দের আদাল‌তে এ জবানবন্দী রেকর্ড করা হয়েছে। এ হত্যা মামলায় অপর ৫ জন আসা‌মি‌র সাত দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে আদালত দুই দি‌নের রিমান্ড মঞ্জুর করে‌ছেন।

আদালতে স্বীকারক্তি দেওয়া দুই আসামী হলেন, নগরীর বাস্তুহারা ১২নং রো‌ড এলাকার বাবু শেখের পুত্র রাজু এবং উত্তর কা‌শিপুর বাই‌তিপাড়া রেল লাইন এলাকার লোকমান শে‌খের পুত্র আসলাম। রিমান্ড প্রাপ্তরা হলেন, আ‌শিকুর রহমান, আব্দুল্লাহ, আলা‌মিন, হেলাল এবং মা‌হির।

জানা গেছে, শনিবার দিবাগত রাত ১টার দিকে লিটনকে কয়েকজন ফোন করে ডেকে নেয়। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে লিটন ও আমিনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। আমিন দৌড়ে লিটনদের বাসার সামনে এসে পড়ে যায়। এ সময় তার চিৎকারে লিটনদের স্বজনরা ঘুম থেকে উঠলে তিনি ঘটনা বললে তারা ঘটনাস্থলে গিয়ে দেখে লিটন রক্তাক্ত অবস্থায় নিথর দেহ পড়ে আছে।  তাৎক্ষণিকভাবে লিটন ও আমিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিটনের মৃত্যু ঘোষণা করেন। আমিন বর্তমানে খুমেক হাসপাতালের ১১-১২নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় লিটনের স্ত্রী হেলেনা বেগম বাদী হয়ে খালিশপুর থানায় জয়নাল, শাহাদৎ, আজা লিটন, রাজু, রোকন, আল আমিন, আসলাম, টিক্কি রুবেল, আকিব, সাকিব, আব্দুল্লাহ, এলকো সোহেল, গরু মামুন, মাড়ুয়া আল আমিন, হেলাল, সাব্বির, মোঃ মাহির, বাবু, আশিকুর রহমানসহ মোট ১৯ জনের নামে এজাহার করেছেন। এ মামলায় আরো ১০/১৫ জনকে আজ্ঞাত আসামী করা হয়েছে।

(ঊষার আলো-আরএম)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ