জিৎ করোনায় আক্রান্ত

সর্বশেষ আপডেটঃ
16
0

বিনোদন ডেস্ক : এবার করোনা আক্রান্ত হলেন দুই বাংলার জনপ্রিয় নায়ক জিৎ। নিজেই টুইটারে এই তথ্য জানিয়েছেন তিনি। জিৎ লিখেছেন, “সবাইকে জানাতে চাই যে,আমি কোভিড-১৯ পজিটিভ। বাড়িতে নিজেকে আইসোলেট করে রেখেছি এবং আমার স্বাস্থ্য পরামর্শদাতার পরামর্শ অনুসরণ করছি। বিগত গত কয়েক দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের কাছে আন্তরিক অনুরোধ পরীক্ষা করিয়ে নিন এবং নিজের খেয়াল রাখুন। শীঘ্রই আবার দেখা হচ্ছে।”
পহেলা বৈশাখে প্রকাশ্যে এসেছিল জিৎ-মিমি অভিনীত মুক্তিপ্রতীক্ষিত ছবি ‘বাজি’র প্রথম গান ‘আয় না কাছে রে’। নাচে-গানে ভরপুর ভিডিয়ওতে লাইক-শেয়ারের বন্যা হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। কথা ছিল গত বছর ইদে মুক্তি পাবে ছবিটি। তবে তা হয়নি। করোনার জেরে ছবি মুক্তি পিছিয়ে যায়। গত বছর নভেম্বরে ছবির টিজার মুক্তি পেয়েছিল এবং তারপর অবশেষে প্রকাশ্যে আসে ছবির প্রথম গান।
‘বাজি’ পরিচালনার দায়িত্বে রয়েছেন অংশুমান প্রত্যুষ। সুর করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এই ছবির মাধ্যমে প্রথমবার অন স্ক্রিনে আসতে চলেছেন জিৎ-মিমি। এছাড়াও ছবিতে রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, সব্যসাচী চক্রবর্তী ও দেবদূত ঘোষ। সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরে মুক্তি পেতে পারে ছবিটি।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ