জুংকুক এত রেকর্ড রাখেন কোথায়!

সর্বশেষ আপডেটঃ
31
0

ঊষার আলো বিনোদন ডেস্ক : বিটিএস একটি গ্রহের নাম। যে গ্রহের রাজা হলেন জুংকুক। অনেকেই আছেন নামই শোনেননি। ভক্তদের হাত ধরে বিটিএস-এর এ ভোকাল ভেঙে চলেছেন একের পর এক রেকর্ড। গত দুই মাসেই ভেঙেছেন ২১টি! ভক্তদের মনে একটাই প্রশ্ন- এত রেকর্ড রাখেন কোথায় জুংকুক! মনেও তো জায়গা হওয়ার কথা নয়! এই রেকর্ড রাজা’র উল্লেখযোগ্য ১০টি অর্জনের গল্প তুলে ধরা হলো-
সবচেয়ে দ্রুত ১ কোটি
নীল চুলো ওই ভিডিওতে মাত্র ৩২ মিনিটে দর্শক হয়েছিল ১ কোটি! যা রেকর্ড।
ভিলাইভে সর্বোচ্চ দর্শক
সাউথ কোরিয়ান লাইভ স্ট্রিমিং সাইট ভিলাইভ-এ একসঙ্গে ১ কোটি ৩৫ লাখ লাইভ দর্শকের সামনে পারফর্ম করে গত ফেব্রুয়ারিতে রেকর্ড ভেঙেছেন জুংকুক। জুংকুকের নীলরঙা চুল দেখতেই বোধহয় উপচে পড়েছিল ভক্তরা।
বছরজুড়ে সলো চার্টে
বিলবোর্ড ওয়ার্ল্ড ডিজিটাল সং সেলস-এর তালিকায় জুংকুকের ‘ইউফোরিয়া’ গানটি ছিল বছরজুড়ে। এর জন্য গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসেও নাম উঠেছে তার।
রিয়েলটাইম কমেন্ট
এ রেকর্ডও ভিলাইভে। ভিডিও চলাকালীন কমেন্ট পড়েছিল ১ কোটি ২ লাখ! অর্থাৎ, জুংকুকের ভিডিওতে কমেন্ট না দিয়ে তেমন কেউ এড়িয়ে যায় না!
কমেন্টের শীর্ষে
দুটি টুইটের প্রতিটিতে ৭ লাখের বেশি কমেন্ট আছে শুধু জুংকুকের। এ রেকর্ডে কাউকে ভাগ বসাতে দেননি।
সবচেয়ে দ্রুত রিটুইট
চুলের রঙ বদলানোর সঙ্গে সঙ্গে যেন টুইট দেবতা মুখ তুলে তাকালেন জুংকুকের দিকে। তার একটি টুইট ১২ ঘণ্টায় রিটুইট হলো ১০ লাখ বার!
হ্যাশট্যাগে বেহুঁশ
শুধু জুংকুক লেখা হ্যাশট্যাগটি দুই মাসে ভিউ হয়েছে ৩৬০০ কোটি বার।
রিটুইট
টুইটারের অনেক রেকর্ডই জুংকুকের দখলে। দুই মাসে তার পাঁচটি টুইটের প্রতিটিই ১০ লাখ বার করে রিটুইট হয়েছে।
ওবামা ও বাইডেনের সঙ্গে
টুইটারের ইতিহাসে একাধিক টুইটে ৩০ লাখের বেশি লাইক পড়েছে এমন দুজন হলেন বারাক ওবামা ও জো বাইডেন। তৃতীয় ব্যক্তিটি হলেন জুংকুক।
স্পটিফাইতে রেকর্ড
মিউজিক স্ট্রিমিং সাইট স্পটিফাইতে ২০ কোটি বার শোনা হয়েছে বিটিএস-এর ‘ইউফোরিয়া’। স্পটিফাইয়ের সেরা দশেও আছে জুংকুকের গাওয়া ট্র্যাকটি। সূত্র: কোরিয়াবু

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ