UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেমসের ক্যামেরায় সাদাকালো ছবিতে আবেদনময়ী রূপে মিথিলা

usharalodesk
মার্চ ২০, ২০২১ ২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : জয়া আহসান, মারিয়া নূরের পর এবার মিথিলার ছবি তুলেছে নগর বাউল জেমস। সেই ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছে মিথিলা। আর তাতে হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে মিথিলার এই পোস্টে।
মিথিলা বলেন, কলকাতা যাওয়ার আগে গত ১ মার্চ জেমস তার ছবিগুলো তুলেছে। সাদাকালো ছবিতে বেশ আবেদনময়ী রূপে দেখা যাচ্ছে মিথিলাকে। জেমসের তোলা একটি ছবি শেয়ার করে ক্যাপশনে মিথিলা লিখেছেন, আমি খুব জোর গলায় বলছি এই ছবিটি যিনি তুলেছে তিনি আর কেউ নন, আমাদের নগরবাউল, বাংলা সংগীতের রক তারকা মাহফুজ আনাম জেমস ভাই।
জেমস একজন অসাধারণ মানুষ ও ফটোগ্রাফার উল্লেখ করে মিথিলা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘ফটোশুটের সময় আমরা অনেক গল্প করেছি। একসময় জেমস ভাই আর আমি একই এলাকায় থাকতাম। আমরা ২ জনই খুব অবাক হলাম যে আমাদের পরিচিত এত এত মানুষ! দীর্ঘদিন একই এলাকায় থাকতাম, কিন্তু আমাদের কখনো দেখা হয়নি।
নগর বাউল জেমস শখের ফটোগ্রাফার। বিষয়টি শোবিজের অনেকেই জানে। অনেক বছর ধরেই পোট্রেট তোলেন তিনি। নিজের অবসরে ছবি তুলতে পছন্দ করে জেমস। যার প্রমাণ পাওয়া যায় এ তারকার সামাজিক যোগাযোগমাধ্যম। নিজের তোলা অনেক ছবি ফেসবুকে শেয়ার করেছেন জেমস। বিভিন্ন মডেল এবং প্রকৃতির বিভিন্ন ছবি দেখা গেছে তার ফেসবুক ঘুরে।

 

(ঊষার আলো-এম.এইচ)