UsharAlo logo
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

টাবুর কিশোরী চরিত্রে অভিনয় প্রসঙ্গে যা বললেন সাই

usharalodesk
জুলাই ১৩, ২০২৪ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা ও পরিচালক মহেশ মাঞ্জরেকারের মেয়ে সাই মাঞ্জরেকার। বিনোদন পরিবারেই যার বেড়ে ওঠা। ভাইজানখ্যাত সালমান খানের হাত ধরেই সিনেমার দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। সম্প্রতি তার নতুন সিনেমা ‘অরোঁ মে কাহাঁ দম থা’য় টাবুর কিশোরী বয়সের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সাই এ সিনেমা নিয়ে গণমাধ্যমের এক সাক্ষাৎকারে নানা কথা শেয়ার করেছেন সিনেমাপ্রেমীদের মাঝে। নীরজ পান্ডের প্রেমের ‘অরোঁ মে কাহাঁ দম থা’ সিনেমায় সাই মাঞ্জরেকার ছাড়াও অভিনয় করেছেন অজয় দেবগন, টাবু, শান্তনু মহেশ্বরী প্রমুখ।

‘অরোঁ মে কাহাঁ দম থা’ সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে অভিনেত্রী সাই বলেন, নীরজ পান্ডের সিনেমা, তাই তিনি ‘অরোঁ মে কাহাঁ দম থা’ কাজ করতে রাজি হয়েছেন। আমি প্রথমে জানতাম না, এই সিনেমায় কারা কারা অভিনয় করছেন। সিনেমাটি করার পেছনে নীরজ স্যারের নামই যথেষ্ট ছিল। আমি বরাবরই তার সঙ্গে কাজ করতে ইচ্ছুক ছিলাম। তিনি আরও বলেন, শুটিং শুরুর আগে একটি কর্মশালা করেছিলাম। এই কর্মশালা আমাকে চরিত্রের মতো হয়ে উঠতে সাহায্য করেছিল।

অভিনেতা অজয় দেবগনের সঙ্গে প্রথম সাক্ষাতের অভিজ্ঞতা ব্যক্ত করে এ অভিনেত্রী বলেন, ‘কারও সঙ্গে যখন আমার প্রথম সাক্ষাৎ হয়, তখন কেমন যেন লজ্জা লাগে। অজয় স্যারের সঙ্গে সাক্ষাৎকারের সময় এমনই অনুভূতি হয়েছিল আমার। সাই বলেন, আমার পা যেন একবার এগোচ্ছে, আবার পেছাচ্ছে। সত্যি বলতে— তখন খুব ভীত ছিলাম আমি। অজয় স্যার খুব মিষ্টি স্বভাবের মানুষ। তিনি আমাকে কাজটা সহজ করে দিয়েছিলেন।

এ সিনেমায় সাইকে অভিনেত্রী টাবুর কিশোরী বয়সের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। টাবু প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘টাবু ম্যামের সঙ্গে শুটিংয়ের আগেই আমার দেখা হয়েছিল। নীরজ স্যারের অফিসে আমাদের প্রথম কথা হয়। টাবু ম্যাম আমার বাবার ব্যাপারে অনেক কথাই বলেছেন। তিনি আমার কাজ অনেক সহজ করে দিয়েছিলেন।

সাই বলেন, ‘টাবু ম্যামের কিশোরী বয়সের চরিত্রে অভিনয় করার আগে আমার মনে হয়েছিল যে, এ দায়িত্ব কীভাবে পালন করব। কর্মশালার সময় মাথায় ঘুরত— কীভাবে এই চরিত্রের সঙ্গে সুবিচার করতে পারব। দর্শকরা না জানি কী প্রতিক্রিয়া দেবেন। এসব ভয় আমাকে তাড়া করত। কিন্তু নীরজ স্যার যখন আমাকে চরিত্রের ব্যাপারে বোঝান, তখন আমার কাছে সব কিছু সহজ হয়ে যায়। তিনি যা বলেছেন, আমি তাই চোখ বুজে করেছি।

‘অরোঁ মে কাহাঁ দম থা’ সিনেমাটি চলতি মাসে মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত এটি মুক্তি পাবে আগামী ২ আগস্ট।

ঊষার আলো-এসএ