UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

টেলর সুইফটের রাজকীয় সেলফি

usharalodesk
জুন ২৩, ২০২৪ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : নিজের ৪২ তম জন্মদিন উপলক্ষে সন্তানদের নিয়ে কনসার্টে গিয়েছেন ওয়েলসের প্রিন্স উইলিয়াম। শুধু তাই নয় লন্ডনের ওয়েম্বলিতে হওয়া ওই কনসার্টের আগে মার্কিন সঙ্গীত শিল্পী টেলর সুইফটের সঙ্গে দুই সঙ্গীত অনুরাগী সন্তান প্রিন্স জর্জ ও প্রিন্সেস শার্লটকে দেখাও করিয়েছেন উইলিয়াম। বিশেষ এই মুহূর্তটি একটি রাজকীয় সেলফির মাধ্যমে ধারণও করেছেন তারা।

প্রিন্সের এমন পোস্ট নজরে আসার পর নিজেও একটি পোস্ট দিয়ে প্রিন্সকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন টেলর। যেই ছবিতে টেলরের প্রেমিক ট্র্যাভিস কেলসকেও দেখা গেছে। সেই পোস্টে টেলর লিখেছেন, ‘শুভ জন্মদিন এম৮! লন্ডনের শো একটি দুর্দান্ত সূচনা করেছে।’

শুক্রবার টেলর শিফটের ওই লাইভ কনসার্টে ওয়েম্বলি স্টেডিয়ামে হাজির হয়েছিল প্রায় ৯০ হাজার মানুষ। সন্ধ্যার আগে থেকেই স্টেডিয়াম এলাকায় ব্যাপক ভিড় লক্ষ্য করা গেছে। সাধারণ মানুষের সঙ্গে অনেক তারকা ও মডেলরাও এই লাইভ কনসার্টটি উপভোগ করতে মিস করেননি।

ওই কনসার্টে হাজির হয়েছিলেন টেলর সুইফটের বাবা মা আন্দ্রেয়া এবং স্টক। কেননা, লন্ডনেই তারা তাদের কর্মজীবনের শুরুর সময় কাটিয়েছিলেন। সে হিসেবে এখানে থাকা হয়েছে টেলর সুইফেটরও। তাই গান করার আগে লন্ডনকে ‘বিশ্বের সবচেয়ে আনন্দদায়ক শহর’ হিসেবে ঘোষণাও দিয়েছেন টেলর সুইফট।

ঊষার আলো-এসএ