UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

তাহসানকে বিয়ে করা নিয়ে আলোচিত সেই মন্তব্যের বিষয়ে যা বললেন মিথিলা

usharalodesk
এপ্রিল ১৬, ২০২৩ ১০:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : সম্প্রতি অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলার একটি মন্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত হয়। পশ্চিমবঙ্গের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরটি ছিল সংগীতশিল্পী তাহসান খানকে মিথিলার বিয়ে করা নিয়ে।

তিনি এমন মন্তব্য করেছিলেন কিনা, এক প্রশ্নের জবাবে মিথিলা জানান, তিনি কখনই এমন মন্তব্য করেননি।

মিথিলা জানান, কয়েক বছর আগে এক অনুষ্ঠানে দেওয়া তার মন্তব্যের সূত্র ধরে খবরটি করা হয়েছে এবং তিনি যা বলেছিলেন তা ভুলভাবে উপস্থাপন করা হয়েছে।

অনুষ্ঠানটিতে কী বলেছিলেন, সেটিও পরিষ্কার করেন মিথিলা, ‘আমি বলেছি— কম বয়সে মেয়েদের বিয়ে করা ঠিক নয়। কম বয়সে বিয়ে করে আমি ভুল করেছি। সম্ভবত কোভিডের মধ্যে একটি ইউটিউব চ্যানেলে এ কথাগুলো বলেছিলাম।’

এ অভিনেত্রী আরও বলেন, ‘আমি যখন বিয়ে করি, তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্রী, বয়স ২৩। এখন বড় হয়েছি, বুঝতে শিখেছি। এখন আমার মনে হয়, ২৩ বছর বয়সে ছাত্রী থাকাবস্থায় বিয়ে করা আসলেই উচিত হয়নি আমার।

তিনি বলেন, কেন বলেছি— আমার অনেক মেয়ে ভক্ত আছেন। আমাকে অনেকে রোল মডেল ভাবেন, তাদের উদ্দেশে এসব বলা।

মিথিলা আরও বলেন, আমি এখনো বলব— সাধারণত সব মেয়েরই লেখাপড়া শেষ করে নিজের পায়ে দাঁড়িয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া উচিত। কারণ আমাদের সমাজে এখনো মেয়েদের চলার পথ মসৃণ নয়।

২০০৬ সালে তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা। এর পর ২০১৭ সালে দীর্ঘ ১১ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন তারা। তাহসানের সঙ্গে ডিভোর্সের প্রায় দুই বছর পর, ২০১৯ সালে ডিসেম্বরে টালিউডের নামি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন মিথিলা।

ঊষার আলো-এসএ