নতুন সিনেমায় সারা আলী খান!

সর্বশেষ আপডেটঃ

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় তারকা সারা আলি খান। বাবা-মায়ের পথ ধরে তিনিও অভিনয়ের ক্যারিয়ার গড়েছে। ২০১৮ সালে মুক্তি পায় তার প্রথম সিনেমা ‘কেদারনাথ’। এরপর তাকে ‘সিম্বা’, ‘লাভ আজকাল’ এবং ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমায় দেখা যায়।
সম্প্রতি সারা আলি খান শেষ করেছে ‘আতরাঙ্গি রে’ সিনেমার কাজ। যেখানে তিনি অভিনয় করেছে সুপারস্টার অক্ষয় কুমার এবং দক্ষিণী তারকা ধানুশের সঙ্গে। সিনেমাটির নির্মাণে রয়েছে আনন্দ এল রাই।
যানাযায়‘আতরাঙ্গি রে’ সিনেমায় সারার কাজ বেশ পছন্দ হয়েছে আনন্দের। সেজন্য তিনি নতুন আরেকটি সিনেমায় সারাকে নিচ্ছে। ওই সিনেমার নাম ‘নখরেওয়ালি’। আনন্দ এল রাইয়ের প্রযোজনা প্রতিষ্ঠানে নির্মিত হবে সিনেমাটি।
এই সিনেমার গল্প আবর্তিত হবে সমকামিতাকে ঘিরে। মূলত সমকামিতার বিষয়ে সমাজের মানুষকে সচেতন করার লক্ষ্যেই সিনেমাটি নির্মিণ করা হবে। এতে সারা আলি খানের সঙ্গে থাকতে পারে অভিনেতা ভিকি কৌশলের ভাই সানি কৌশল।
বলিউডভিত্তিক একটি গণমাধ্যমের সূত্র অনুসারে, ‘নখরেওয়ালি’ সিনেমার গল্পে এমন ১ জন পুরুষকে দেখা যাবে, যিনি ভেতর থেকে নিজেকে মেয়ে মনে করে। এবং মেয়েদের মতোই পোশাক পরে, চলাফেরা করে। তার সঙ্গেই থাকছে সারা আলি খান।
জানা যায়, সিনেমাটি পরিচালনা করবে রাহুল শঙ্কালয়। প্রযোজক হিসেবে সবকিছুর দেখভাল করবে আনন্দ। যদিও খবরটি এখনো গুঞ্জন হিসেবেই রয়েছে। তবে সেটা সত্যি হতে কতক্ষণ! কেননা ইতোমধ্যে সমকামিতা নিয়ে বলিউডে একাধিক সিনেমা হয়েছে।

(ঊষার আলো- এম.এইচ)