UsharAlo logo
মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে ভারসেটাইল মিউজিক নাইটে কণ্ঠশিল্পী সায়েরা

usharalodesk
এপ্রিল ৩, ২০২১ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : দীর্ঘ ৪ মাস পর নিউইয়র্কে গাইলেন দেশসেরা ফোক শিল্পী হিসেবে পরিচিত জনপ্রিয় কণ্ঠশিল্পী সায়েরা রেজা।

যুক্তরাষ্ট্র আজ শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যায় নিউইয়র্কের কুইন্স প্যালেস অডিটরিয়ামে ‘ভারসেটাইল মিউজিক নাইটে’ সঙ্গীত পরিবেশন করেন তিনি। ২০২০ সালের নভেম্বরে শেষবার যুক্তরাষ্ট্রে সায়েরার একক শো অনুষ্ঠিত হয়েছিল।

পারিবারিক কারণে তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করলেও গানের কাজে ঘুরে বেড়ান বাংলাদেশসহ পৃথিবীর নানান দেশে। সম্প্রতি এ্যাওয়ার্ড গ্রহণ, একাধিক শো, সিনেমা, নাটক এবং নতুন গানের কাজে একটানা প্রায় তিন মাস দেশে অবস্থান শেষে যুক্তরাষ্ট্রে ফিরেছেন এই জনপ্রিয় শিল্পী।

সুফি-ফোক ডিভা নামে খ্যাত সায়েরা রেজার সঙ্গে শোতে আরও দু’জন শিল্পী অংশ নেন। শিল্পী কৃষ্ণা তিথি এবং শাহ মাহবুবের পর মঞ্চে এসে উপস্থিত দর্শক-শ্রোতাদের মাতিয়ে রাখেন সায়েরা। নিজের জনপ্রিয় মৌলিক গানগুলোর পাশাপাশি নতুন সুফি এবং ফোক গানও উপহার দেন তিনি।

অনুষ্ঠানে সায়েরা’র সঙ্গে ছিল নিউইয়র্কের জনপ্রিয় এক ব্যান্ড ‘মাটি’। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শুধুমাত্র আমন্ত্রিত অতিথিদের জন্যেই এই চমৎকার সঙ্গীত সন্ধ্যার আয়োজন করে শোটাইম মিউজিক। অনুষ্ঠানটির সফল আয়োজনে সন্তুষ্ট প্রতিষ্ঠানটির কর্ণধার আলমগীর খান আলম আগামী দিনগুলোতেও এই রকমের আয়োজন চালিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন।

(ঊষঅর আলো-এফএসপি)