UsharAlo logo
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

পপি আমার পরিবারের একজন: ওমর সানি

usharalodesk
সেপ্টেম্বর ১২, ২০২৪ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করে নিজেকে আড়ালে রেখেছেন। গেল কয়েক বছর ধরে লোক চক্ষুর আড়ালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। হাতেগোনা ঘনিষ্ট দু-একজন ছাড়া কেউ জানে না তার খোঁজ। বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী- কেউই তার নাগাল পাচ্ছেন   না।

তবে চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে পপির একটা পারিবারিক সম্পর্ক আছে। সেই সম্পর্কের সূত্রে চিত্রনায়ক ওমর সানিকে দুলাভাই সম্বোধন করেন পপি। বৃহস্পতিবার পপির জন্মদিনে ওমর সানি একটি স্থিরচিত্র পোস্ট করে ফেসবুকে লিখেছেন, ‘শুভ জন্মদিন পপি, যেখানেই থাকিস, ভালো থাকবি—আমার পরিবারের একজন। শুধুই দোয়া। শুভ জন্মদিন পপি।

পপি ১৯৭৯ সালের ১০ সেপ্টেম্বর খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। তার শৈশব কাটে খুলনায় দাদাবাড়িতে। ছয় ভাই-বোনের মধ্যে পপি বড়। পড়াশোনা করেছেন খুলনার মুন্নুজান উচ্চ বালিকা বিদ্যালয়ে। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ তে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে আবির্ভূত হন পপি। ঢাকাই চলচ্চিত্র ইতিহাসে অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী এ পর্যন্ত বহু চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

ঊষার আলো-এসএ