UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পরাজয়ের পর স্মৃতি ইরানির আবেগঘন বার্তা, যা বললেন সহকর্মীরা

usharalodesk
জুন ৬, ২০২৪ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : ভারতের লোকসভা নির্বাচনে ২০১৯ সালে রাহুল গান্ধীকে হারিয়েছিলেন অভিনেত্রী স্মৃতি ইরানি। এবার সেই আমেঠি লোকসভা কেন্দ্রে কংগ্রেসের কিশোরী লাল শর্মার কাছে পরাজিত হলেন তিনি। পরাজয়ের পর সামাজিকমাধ্যমে একটি পোস্ট করেছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

এই ফল তিনি মেনে নিয়েছেন। একই সঙ্গে স্মৃতিচারণা করেছেন এই কবছর ধরে করে আসা পরিশ্রমের। তার পরাজয়ের পর তাকে সান্ত্বনা দিয়ে কী বলছেন তারকারা?

স্মৃতি ইরানি তার পোস্টে লিখেছেন- এটাই হল জীবন। আমার জীবনের এক দশক এক গ্রাম থেকে আরেক গ্রাম ঘুরে, নতুন বাড়ি, জীবন বানিয়ে, মানুষের মধ্যে আশা সঞ্চার করে, উন্নতি এবং পরিকাঠামো যেমন রাস্তা, নালা, বাইপাস, মেডিক্যাল ইত্যাদি নিয়ে কাজ করলাম। যারা আমার সাফল্য এবং পরাজয় দুটোতেই পাশে ছিলেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। যারা আজ বিজয়োল্লাস করছেন তাদের জন্য শুভেচ্ছা।

তার এই পোস্টটি অনেকেরই দৃষ্টি আকর্ষণ করেছে। তার মিডিয়ায় বন্ধু, সহকর্মী থেকে শুরু করে অনুরাগীরা অনেকেই মন্তব্য করেছেন এই পোস্টে।

কিউকি সাস ভি কভি বহু থি ধারাবাহিকে স্মৃতির সঙ্গে কাজ করা মৌনি রায় তার এই পোস্টে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, সবসময় তোমার পাশে আছি।

নীনা গুপ্ত লেখেন, কেবল পরিশ্রম করে যাও। ব্যাস।

সোনু সুদ লাল হৃদয়ের ইমোজি পোস্ট করার পাশাপাশি লেখেন, আপনার সঙ্গে আছি সবসময়, প্রতিদিন।

তবে স্মৃতি ইরানি হারলেও বিজেপি থেকে একাধিক তারকা প্রার্থী যারা লড়াই করেছেন এবারের লোকসভা নির্বাচনে তারা অনেকেই জিতেছেন। এদের মধ্যে আছেন কঙ্গনা রানাওয়াত, হেমা মালিনী, অরুণ গোভিল, রবি কিষান, মনোজ তিওয়ারি প্রমুখ।

ঊষার আলো-এসএ