UsharAlo logo
মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পর্দায় ফিরছেন রিয়া, ক্ষুব্ধ সুশান্ত ভক্তরা

usharalodesk
এপ্রিল ১১, ২০২৩ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : কাজে ফিরছেন সুশান্ত সিং রাজপুত হত্যার ঘটনায় অভিযুক্ত তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় ফলাও করে নিজের ফেরার কথা জানিয়েছেন অভিনেত্রী।চ্যালেঞ্জ জানিয়ে রিয়া চক্রবর্তী বলেন, ‘কী ভেবেছিলেন আমি ফিরব না, ভয় পেয়ে যাব?’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর জনরোষের শিকার হন রিয়া। অভিনেতার পরিবারের পক্ষ থেকে সুশান্তকে ‘আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ’ দায়ের হয় রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে।

পরবর্তীতে মাদক মামলায় নাম জড়ায় রিয়ার, এনসিবির হাতে গ্রেফতারও হতে হয়েছিল ‘জলেবি’ নায়িকাকে। জেল থেকে ছাড়া পাওয়ার পর লম্বা সময় অন্তরালে ছিলেন রিয়া। তার চরিত্র নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলেছে বিস্তর কাঁটাছেড়া, ‘গোল্ড ডিগার’ তকমা এঁটে দেওয়া হয়েছিল রিয়ার নামের পাশে। তবে সব বিতর্ককে পিছনে ফেলে নতুন পথে পা বাড়াচ্ছেন অভিনেত্রী।

দীর্ঘদিন রিয়ার হাতে কোনো কাজ ছিল না। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম নতুন প্রজেক্টে অংশ নিলেন অভিনেত্রী, তবে বড় পর্দায় নয়! ছোটপর্দার মাধ্যমেই কাজে ফিরছেন রিয়া।

এমটিভি রোডিজ-এর আসন্ন সিজনের গ্যাং লিডার হিসাবে থাকছেন তিনি। সেই প্রোমো এবার সামনে এল। অ্যাকশন মুডে ধরা দিলেন রিয়া। কালো রঙা বিকিনি টপ আর জিনসে দড়ি ধরে ঝাঁপ, এরপরই ক্যামেরায় চোখ রেখে প্রশ্ন, ‘কী ভেবেছিলেন আমি আর ফিরব না, ভয় পেয়ে যাব? ভয় পাওয়ার সময় এবার অন্য কারুর…’।

গৌতম রোড়ে এবং প্রিন্স নরুলার সঙ্গে ‘রোডিজ.. কর্ম ইয়া কাণ্ড’-এর টিম লিডার হচ্ছেন রিয়া।যদিও রিয়ার এই প্রোমো সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনা শুরু হয়েছে। সুশান্ত ভক্তরা খেপে গেছেন ‘রোডিজ’ নির্মাতাদের উপর। ইতিমধ্যেই শো বয়কটের ডাক উঠেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন লেখেন, ‘শেষে এই নারীকে আনতে হল গ্যাং লিডার করে? রোডিজের এত খারাপ দিন এসে গেছে। বয়কট’। অপর একজন লেখেন, ‘গ্যাং লিডার হওয়ার কোনও গুণ নেই। শুধু মাত্র ওর কন্ট্রোভার্সি থেকে টিআরপি পাবে বলেই ওকে শো’তে আনা হয়েছে। ধিক্কার’।

ঊষার আলো-এসএ