পাবনায় মেয়েকে অনৈতিক কাজে বাধ্য করায় মা-বাবাসহ আটক ৩!

সর্বশেষ আপডেটঃ
30
0

ঊষার আলো রিপোর্ট : মেয়েকে দিয়ে অনৈতিক কর্মকাণ্ড করতে বাধ্য করায় মা, সৎ বাবা ও এক সহযোগীর নামে পাবনার আটঘরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করা হয়েছে। এ ঘটনায় সৎ বাবা তোফিজ, মা ছাবিনা খাতুন এবং ধর্ষণ ও দেহ ব্যবসায় সহযোগিতা করার অভিযোগে বেলাল হোসেন নামের আরো ১ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
১৫ এপ্রিল বৃহস্পতিবার পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর পুকুরপাড়া গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে আটক করে।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়, শ্রীকান্তপুর পুকুরপাড়া গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে তোফিজ ও তার স্ত্রী ছাবিনা খাতুন তাদের ১৪ বছরের মেয়েকে একই এলাকার ময়েন উদ্দিনের ছেলে বেলাল হোসেনের যোগসাজশে দেহ ব্যবসায় বাধ্য করে। এক পর্যায়ে ১৪ বছরের ওই মেয়ে নিরুপায় হয়ে পালিয়ে থানা পুলিশের শরনাপন্ন হয়। বৃহস্পতিবার ভুক্তভোগীর নানী জায়েদা বিবি আটঘরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। মামলার পর দুপুরে পুলিশ অভিযান চালিয়ে বেলাল হোসেন, বাবা তোফিজ ও মা ছাবিনা খাতুনকে আটক করেছে।
ঘটনার বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেছেন, অভিযোগের পরে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়েছে। পরে আদালতে ১৪৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন অন্যতম আসামি বেলাল হোসেন। আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ