UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুম্বার জন্য ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা আসিফের

usharalodesk
এপ্রিল ৩, ২০২৪ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : নতুন অ্যাপার্টমেন্টে ওঠার পর আদরের বিড়াল পুম্বাকে হারিয়ে ফেলেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। অনেক খোঁজাখুঁজির পর গত ২১ মার্চ রমনা থানায় জিডি করেন তিনি। তবু মেলেনি সন্ধান। বাধ্য হয়ে এবার ঘোষণা করলেন ৫০ হাজার টাকা পুরস্কার। ঘোষণাটি সামাজিকমাধ্যমে দিয়েছেন এ গায়ক।

নিজের ফেসবুকে আসিফ লিখেছেন, সুবিশাল কম্পাউন্ডে প্রতিদিনই পুম্বাকে (বিড়ালের নাম) খুঁজি। ওর নাম ধরেও ডাকাডাকি করি যদি সাড়া দেয়! পুম্বা নেই ১৩ দিন হয়েছে। অনেক ক্যাট লাভার চেষ্টা করে যাচ্ছে তাকে খুঁজে বের করতে। পুম্বার মতো দেখতে একটা বিড়াল এর মধ্যে তার মালিকও খুঁজে পেয়েছে।

এর নপর লিখেছেন, আমার সন্তানদের ধারণা— তাদের বাবা মহাপরাক্রমশালী হারকিউলিস, যে সবকিছু করতে পারে। কোনো ক্রাইসিস তৈরি হলে সন্তানদের শান্ত করার জন্য বলি চিন্তা করো না বাবা- টাইগার আভি জিন্দা হ্যায়! পুম্বা হারিয়ে যাওয়ার পর বাচ্চাদের কাছে কিছুটা অসহায় হয়ে গেছি। তেইশ মাস বয়সি আইদাহও পুম্বাকে খুঁজে বেড়ায়।

সবশেষে এ গায়ক লিখেছেন, বিড়ালটা বেঁচে আছে, কারও বাসায় আছে। তিনি হয়তো মালিক খুঁজে পাচ্ছেন না। অথবা কেউ নিজের মনে করে লুকিয়ে রেখেছে। এই সম্ভাবনাও নাকচ করছি না। পুম্বা খুব সুন্দর দেশি ক্যাট, স্বাভাবিকের চেয়েও ওর দেহের গড়ন ও সৌন্দর্য নজর কাড়ার মতো। আমি জানি সে ভালো যত্ন আত্তিতেই আছে। ওকে ইনজেকশন দেওয়ার সময়ও হয়ে গেছে।

প্লিজ পুম্বার শুধু সন্ধান দিন, ৫০০০০ টাকা গিফট পৌঁছে যাবে। উদ্ধার করার দায়িত্ব আমার, কমেন্টবক্সে নজর রাখছি। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন ও সুন্দর থাকুন।

ঊষার আলো-এসএ