UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

প্রকাশ্যে আনলেন স্ফীত উদারের ছবি, মধুর প্রতিশোধ দীপিকার

usharalodesk
জুন ২০, ২০২৪ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন লোকসভা নির্বাচনের সময় স্ফীত উদর নিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন। বিড়ম্বনায় সহ্য করতে না পেরে স্ত্রীকে সমর্থন জানিয়ে রণবীর সিং সামাজিকমাধ্যমে মুখ খুলেছিলেন। তবে সে দিন দীপিকা চুপ ছিলেন।

নায়িকার অনুরাগীদের উল্লাসে মেতেছেন! ছবি দেখে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তারা। নেটিজেনরা মন্তব্য করেছেন— নিন্দুকদের মুখে নাকি এভাবেই ঝামা ঘষেছেন তিনি। মাত্র এক ঘণ্টায় ছবিটি দেখে ফেলেছেন প্রায় দুই লাখ নেটিজেন! তালিকায় বলিউডের মাসাবা গুপ্ত, রাকুলপ্রিত সিং থেকে বাংলার সৌমিতৃষা কুণ্ডু, অলিভিয়া সরকার, সুদীপ্তা চক্রবর্তীও রয়েছেন।

উল্লেখ্য, এর আগে ২০ মের ঘটনা। দীপিকা স্বামী রণবীরের সঙ্গে মুম্বাই লোকসভা নির্বাচনে ভোট দিতে গিয়েছিলেন। সেই সময় ছবিতে তার স্ফীত উদর দেখে একদল নেটিজেন দীপিকার উদ্দেশে বিরূপ মন্তব্য করেছিলেন। কটাক্ষের বন্যায় ভেসেছিলেন সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের বড় কন্যা। সেই সময় স্বামী রণবীর স্ত্রীর সমর্থনে এগিয়ে এসেছিলেন।

সে দিন সামাজিকমাধ্যমে দীপিকার একটি ছবি ভাগ করে লিখেছিলেন, ‘বুড়ি নজর ওয়ালে তেরা মু কালা।‘ পাশে মজার ইমোজি। সে দিন একটা কথাও বলেননি অভিনেত্রী। নায়িকার নীরবতা সে দিন ভুল ব্যাখ্যা দিয়েছিল। তা জানা গেল বুধবার। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তের অপেক্ষায় ছিলেন দীপিকা।

ঊষার আলো-এসএ