প্রথমবার সিনেমায় একসাথে হৃত্বিক-দীপিকা

সর্বশেষ আপডেটঃ

বিনোদন ডেস্ক : এবার বলিউডের সিনেমায় প্রথমবার একসাথে দেখা যাবে হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোনকে। সিনেমাটির নাম ‘ফাইটার’। তবে স্ক্রিনে ২’জন ফাইট করবে না, বরং জুটি হিসেবেই কাজ করবে তারা। এরইমধ্যে সিনেমার একাধিক ছবি পোস্ট করে ক্যাপশনে হৃত্বিক লিখেছে, ‘এই দল ওড়ার জন্য তৈরি’।
সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এর আগেও ‘ওয়ার’ ছবিতে কাজ করেছে হৃত্বিক। সেখানে তার সঙ্গে ছিল বাণী কাপুর ও টাইগার শ্রফ। ২০২২ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘ফাইটারের।’ এটিই ভারতের প্রথম আকাশপথে অ্যাকশন নির্ভর ফ্র্যাঞ্চাইজি হতে চলেছে। সারা বিশ্বের দর্শকের জন্য এই সিনেমা তৈরি করা হচ্ছে। ছবির শ্যুটিং লোকেশনও হবে পৃথিবীর নানা প্রান্তে।
গত জানুয়ারিতে হৃত্বিক রোশনের জন্মদিনে এই ছবির ঘোষণা করেছিল। ছোট্ট একটি টিজার শেয়ার করে অভিনেতা লিখেছিল, ‘এক ঝলক মারফ্লিক্স ভিশনে ফাইটারকে দেখাচ্ছি। সঙ্গে অসাধারণ দীপিকা পাড়ুকোন রয়েছে। সবই সিদ্ধার্থ আনন্দের জয়রাইড।’
এদিকে ব্যস্ত শিডিউলে সময় কাটাচ্ছে দীপিকা পাড়ুকোন। একদিকে কপিল দেবের বায়োপিক ৮৩ মুক্তির অপেক্ষায়। অন্যদিকে, পরিচালক শকুন বাত্রার পরের সিনেমার জন্যও কাজ শুরু করে ফেলেছে নায়িকা। প্রভাসের সঙ্গেও একটি ছবিতে কাজ করছে দীপিকা। তাকে দেখা যাবে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকেও।

(ঊষার আলো- এম.এইচ)