UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রশংসা হিসেবেই নিচ্ছি ট্রল গুলো: শুভশ্রী

usharalodesk
মার্চ ২, ২০২১ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। দেব-জিৎ থেকে শুরু করে টলিপাড়ার সব নায়কের সঙ্গে অভিনয় করেছেন তিনি। নিজের অভিনয় দক্ষতায় হয়ে উঠেছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী। পরিচালক রাজ চক্রবর্তীকে ভালোবেসে বিয়ে করেন তিনি।
রাজ-শুভশ্রী দম্পতির একমাত্র ছেলে যুভান। ৬ মাস বয়সী ছেলেকে নিয়ে দারুণ সময় কাটছে রাজ-শুভশ্রীর। ছেলেকে নিয়ে দেওয়া পোস্টগুলো থেকে তার প্রমাণ পাওয়া যায়।
প্রায় ১ বছর পর লাইভে আসেন শুভশ্রী। নিজের ইনস্টাগ্রাম থেকে তিনি লাইভ করেন। নিজের ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি-গাবজি’ সিনেমা নিয়ে কথা বলেন এই নায়িকা। দর্শকদের হলে গিয়ে সিনেমাটি দেখার অনুরোধ করেন এ অভিনেত্রী।
বিয়ের পর অনেকটা মোটা হয়ে গেছেন শুভশ্রী। এ জন্য ট্রলের শিকারও হয়েছেন এ অভিনেত্রী। লাইভে সমালোচনার কড়া জবাব দিয়েছেন তিনি। ট্রলকারীদের উদ্দেশে শুভশ্রী বলেছেন, যারা ট্রল করছে মোটা হয়ে যাওয়া নিয়ে, তারা আসলে জানেই না বিষয়টা। মা হওয়া কতটা আনন্দের, আর তার জন্য কী করতে হয়, সেটা তাদের জানা নেই বলে ট্রল করছে তিনি।
শুভশ্রী আরও বলে, তবে হ্যাঁ, আমি তো মোটা অবশ্যই হয়েছি। আর এ সমালোচকদের কথা আমার গায়ে লাগছে না। আর সব থেকে মজার বিষয় হলো ওরা যত ট্রল করবে, আমি তত নিজেকে রোগা করার জন্য মোটিভেশন পাব। আমি প্রশংসা হিসেবেই নিচ্ছি এই ট্রল গুলো।

(ঊষার আলো-এম.এইচ)