UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেম শেষে বিয়ে করলেন প্রিয়া অনন্যা ও জাইন খান

usharalodesk
এপ্রিল ২, ২০২৪ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : ভালোবাসার সাত সাগর তের নদী পার হয়ে এসে সাত পাকে বাঁধা পড়লেন ছোট পর্দার ব্যস্ত মুখ, উদীয়মান গুণী অভিনেতা যাইন খান (প্যারিস) এবং আইটেম কন্যা খ্যাত লাস্যময়ী মডেল প্রিয়া অনন্যা।

তবে এই সাত পাকে বাঁধা বাস্তবে নয় শুধুমাত্র পর্দায়। প্রথমবারের মতো পর্দায় জুটি বাঁধলেন যাইন খান (প্যারিস) এবং প্রিয়া অনন্যা ‌‘ভালোবাসার সাত সাগর’ নামে একটি নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মেধাবী ও গুণী নির্মাতা সৈয়দ রমজান আলী। প্রযোজনা করেছেন কেআর রহমান।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা সৈয়দ রমজান আলী বলেন, এই ভালোবাসার সাত সাগর নাটকটির গল্প দুর্দান্ত। ইউনিভার্সিটি পড়ুয়া এক তরুণ তরুণীর প্রেমের অনেকগুলো চড়াই উৎরাই এর গল্প এটি। শত বাধা-বিপত্তি পার হয়ে সেই তরুণ-তরুণীর ভালোবাসা বাধা পড়ে সাত পাকে। পর্দায় যাইন খান (প্যারিস) এবং প্রিয়া অনন্যার রসায়ন আশা করছি দর্শকদের মুগ্ধ করবে।

ভালোবাসার সাত সাগর নাটকটি প্রসঙ্গে এই নাটকের হিরো যাইন খান (প্যারিস) বলেন, আমি যখন রমজান ভাইয়ের মুখ থেকে গল্পটি শুনি তখনই গল্পটির প্রেমে পড়ে যাই এবং গল্পটি করার জন্য খুব উৎসুক হয়ে অপেক্ষায় থাকি। নাটকটির হিরোইন প্রিয়া অনন্যা বলেন ‘মেধাবী নির্মাতা সৈয়দ রমজান ভাইয়ের নির্মাণ এবং আমাদের পারফরম্যান্স আশা করছি দর্শকদেরকে নতুন কিছু উপহার দিবে।

নাটকটির প্রযোজক কেআর রহমান বলেন, নির্মাতা সৈয়দ রমজান আলীর প্রতি আমার বিশ্বাস এবং আস্থা আগে থেকেই ছিল এবং এখনও আছে। সে কাজটি খুব মনোযোগ দিয়ে করেছে এবং সামনে আরো ভালো ভালো কাজ উপহার দিবে। পরিচালক সৈয়দ রমজান আলী বলেন নাটকটি নির্মিত হয়েছে ছবির হাট এন্টারটেইনমেন্টস এর ব্যানারে এবং খুব শীঘ্রই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে মুক্তি পেতে যাচ্ছে।

ঊষার আলো-এসএ