ফের পেছাল আমির খান অভিনীত সিনেমা ‘লাল সিং চাড্ডা’র মুক্তির তারিখ

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : আমির খান ও কারিনা কাপুর খান অভিনীত বলিউডের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’র মুক্তি আবারও পেছাল। এ চলতি বছরের ডিসেম্বরে বড়দিনে সিনেমাটি দেখার প্রতীক্ষায় ছিলেন দর্শকরা।

‘লাল সিং চাড্ডা’ চলতি বছরে এখন আর মুক্তি পাচ্ছে না। তবে সিনেমাটি ২০২২ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে।

আমির খান প্রোডাকশন সামাজিক মাধ্যমে একটি বিবৃতি প্রকাশ করে এ বিষয়টি জানিয়েছে। ‘পুনরায় সিনেমা হল খুলে দেওয়ার জন্য প্রশাসনকে আমরা ধন্যবাদ জানাই। মহামারির ফলে কাজ করতে গিয়ে দেরি হয়ে যাওয়ায় আমাদের সিনেমা ‘লালা সিং চাড্ডা’ বড়দিনে মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না। তবে আমাদের নতুন মুক্তির তারিখ ২০২২ সালের ভালোবাসা দিবস।’

এমনিতেই বছরে একটা কিংবা দু’বছরে একটা সিনেমা করেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। এর ওপর করোনা মহামারি যোগ হওয়ায় আমির-ভক্তদের প্রতীক্ষা এখন আরও দীর্ঘতর হচ্ছে।

প্রখমে শুরুতে ২০২০ সালের বড়দিনে ‘লাল সিং চাড্ডা’র মুক্তির ঘোষণা এসেছিল। তবে করোনার থাবায় সেই তারিখ পিছিয়ে ১ বছর পর ২০২১ সালের বড়দিনে আনা হয়। আর এবার সে তারিখও দুই মাস পেছাল।

অস্কারজয়ী হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র হিন্দি রিমেক হল ‘লাল সিং চাড্ডা’ দীর্ঘদিন ধরেই রয়েছে আলোচনার তুঙ্গে। এখানে আমির খান একজন সর্দারজির ভূমিকায় অভিনয় করছেন। আর তার বিপরীতে আছেন কারিনা কাপুর। গুরুত্বপূর্ণ চরিত্রে আরও রয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেতা নাগা চৈতন্য।

(ঊষার আলো-এফএসপি)