বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

সর্বশেষ আপডেটঃ
42
0

ঊষার আলো রিপোর্ট : বগুড়ার ধুনটে মোটরসাইকেলের ধাক্কায় আলা বক্স (৬৫) নামের ১ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে। গতকাল ২০ এপ্রিল মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটেছে।
নিহতের পারিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে স্থানীয় মথুরাপুর বাজার এলাকায় পান, বিড়ি ও সিগারেট বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন আলা বক্স। অন্যান্য দিনের মতো গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দোকান বন্ধ করে অটোভ্যানে করে বাড়ির দিকে রওনা দেন আলা বক্স। পথে মথুরাপুর-খাটিয়ামারি সড়কের মথুরাপুর বটতলা এলাকায় নামাজ খানার নিকট পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রæতগতির একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অটোভ্যানে ধাক্কা দেয়। তখন অটোভ্যান থেকে ছিটকে পড়ে আহত হন আলা বক্স। স্বজনরা তাঁকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময়ে তার মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করেছে ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন। তিনি বলেছেন, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ