UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বচ্চন বাড়িতে ঢোকা সহজ হবে না শাহরুখ-কন্যাকে নব্যা!

ঊষার আলো ডেস্ক
জুলাই ১, ২০২৪ ৯:০৬ অপরাহ্ণ
Link Copied!

এক খবরে মুখরিত বলিউড।শাহরুখ-কন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার ঘনিষ্ঠতা। দু’জনের আলাপ অনেক আগে থেকেই। তবে ঘনিষ্ঠতা জোয়া আখতারের ছবি ‘দি আর্চিজ’-এর সেটে। সেখানেই কি মন দেওয়া-নেওয়া হয় দুই তারকা সন্তানের?

সম্প্রতি লন্ডনে এক নাইট ক্লাবে দু’জনকে একত্রে দেখা যায়। তবে অগস্ত্যের সঙ্গে সুহানা যতই ঘনিষ্ঠ হোক না কেন, তার প্রেমিকা হতে গেলে প্রয়োজন বচ্চন পরিবারের তিন নারীর সম্মতি। সব থেকে কঠিন কাকে রাজি করানো, জানালেন অগস্ত্যের বোন নব্যা নভেলি নন্দা।

‘হোয়াট দ্য হেল নব্যা’ শোয়ে এসে বচ্চন পরিবারের তিন প্রজন্মের নারীরা একে অন্যকে নিয়ে খোলামেলা আড্ডা দিয়ে থাকেন। মাঝেমধ্যেই মেয়ে শ্বেতাকে শাসনও করেন জয়া। তবে শুধু মেয়ে শ্বেতা নন, পরিবারের সবাই তাকে মেনে চলেন। নাতি অগস্ত্যের জীবনে প্রেমিকা এলেও বচ্চন পরিবারে তার প্রবেশ খুব সহজ হবে না। যেই আসুক অগস্ত্যের জীবনে, তাকে এই তিন নারীর মন জয় করতে হবে। এক নব্যা (অগস্ত্যের বোন), দ্বিতীয় শ্বেতা (অগস্ত্যের মা) তৃতীয় জয়া (অগস্ত্যের নানী)।

নব্যা অবশ্য জানিয়েছেন, এই তিন নারীর মধ্যে সব থেকে কঠিন নাকি নানী জয়ার মন জয় করা। তাদের নিয়ে নানা জল্পনা চললেও এই বিষয়ে এখনও মুখে কুলুপ সুহানা ও অগস্ত্যের।