UsharAlo logo
মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবা-মায়ের বিরুদ্ধে মামলা করলেন থালাপাতি বিজয়!

usharalodesk
সেপ্টেম্বর ২১, ২০২১ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয় এবার নিজের মা-বাবাসহ মোট ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

জানা যায়, তার বাবা এসএ চন্দ্রশেখর ও মা শোভা চন্দ্রশেখরসহ তার সাবেক কর্মকর্তা যেন বিজয়ের নাম বা তার ফ্যান ক্লাবের নাম রাজনৈতিক দলে ব্যবহার করতে না পারেন। সেই নিষেধাজ্ঞা চেয়েই এই মামলা করেছেন তিনি।

এই খবর প্রকাশ্যে আসতেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহুল চর্চিত একটি বিষয়ে পরিণত হয়েছে। বিজয়ের বাবা এসএ চন্দ্রশেখর ‘অল ইন্ডিয়া থালাপাতি বিজয় মাকল আইয়াকাম’ নামে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেছেন।

ভারতের নির্বাচন কমিশনের তথ্যমতে, দলটির কোষাধ্যক্ষ বিজয়ের মা শোভা চন্দ্রশেখর ও সাধারণ সম্পাদক তার বাবা এসএ চন্দ্রশেখর। এরপর সকলের ধারণা ছিল যে, খুব শিগগির এই দলে যোগ দেবেন বিজয় নিজেও। তবে তা করেননি এই অভিনেতা, উল্টো করলেন মামলা।

উল্লেখ্য, ২০২০ সালের নভেম্বরে এই বিষয়ে বিজয় একটি লিখিত বিবৃতি প্রকাশ করেন।

যাতে এই অভিনেতা বলেন- ‘আমার বাবার দেওয়া রাজনৈতিক বিবৃতির সাথে আমার প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো সম্পর্ক নেই। আমি আমার ভক্তদের অনুরোধ করছি যে, আমার বাবা যে পার্টি শুরু করেছেন তাতে আপনারা যোগ দেবেন না। যদি কেউ আমার রাজনৈতিক আকাঙ্ক্ষার জন্য আমার ছবি, নাম কিংবা আমার ফ্যান ক্লাবের অপব্যবহার করার চেষ্টা করেন, তবে আমি তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।’

(ঊষার আলো-এফএসপি)