UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিনোদনজগতের মানুষদের আরও বেশি পরিপক্ক আচরণের অধিকারী হওয়া উচিত: নওয়াজুদ্দিন  

usharalodesk
এপ্রিল ২৫, ২০২১ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ভারতে করোনা (কোভিড-১৯) মহামারী খুবই ভয়াবহ এক আকার ধারণ করেছে। সাথে চরম সঙ্কটে পড়েছে দেশটির স্বাস্থ্যখাতও। চিকিৎসা তো দূরের কথা অনেকেই খেতে পারছে না অর্থের অভাবে। মহামারীর এমন এক সময়ে ভারতের বিভিন্ন শোবিজ ইন্ডাস্ট্রির তারকারা ঘুরে বেড়াচ্ছেন মালদ্বীপে। সেসবের ছবি তারা শেয়ারও করছেন সোশ্যাল মিডিয়াতে। আর তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিচ্ছেন ভক্ত-অনুসারীরা। তবে এমন অসংবেদনশীল আচরণের জন্য সমালোচিতও হচ্ছেন তারকারা।

বলিউডের স্বনামধন্য অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী। করোনাকালে গ্রামের বাড়িতে নিজ পরিবারের সাথেই আছেন তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, এসব সেলিব্রেটিরা এমন একটি সময় অবকাশযাপনের ছবি পোস্ট করছে যখন সারাবিশ্ব সবচেয়ে কঠিন মন্দার মধ্য দিয়ে যাচ্ছে। যেখানে মানুষের খাবার নেই আর এরা কিনা বিনা প্রয়োজনে অর্থের অপচয় করছে। লজ্জা হওয়া উচিত এদের।

ভারতীয় তারকাদের বেশিরভাগই অবকাশযাপনে যাচ্ছেন মালদ্বীপে। নওয়াজ বলেন, এসব লোক মালদ্বীপকে একটি তামাশা বানিয়ে ছেড়েছে। মানবতার জন্য এমন অবকাশযাপনগুলো নিজের মধ্যেই রাখা উচিত। মানুষ সবখানে অতিকষ্টে তাদের দিনযাপন করছেন। নিজের বিবেক খরচ করে কাজ করুন। যেসব মানুষের দিন পার করতেই কষ্ট হচ্ছে তাদের জ্বালা আর বাড়াবেন না। বিনোদনজগতের মানুষদের আরও বেশি পরিপক্ক আচরণের অধিকারী হওয়া প্রয়োজন বলে মনে করেন নওয়াজ।

(ঊষার আলো-এফএসপি)