ভিকি-ক্যাটরিনার বিয়ে গুজব না সত্যি?

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : বলিউড অভিনেতা ভিকি কৌশলের সাথে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেমের গুঞ্জন অনেকদিনের। বলিউড পাড়ায় আলোচনা শুরু হয় তারা নাকি গত মাসে গোপনে বাগদান সেরেছেন! আর সেই গুঞ্জন এখনও প্রবাহিত হচ্ছে।

এর মধ্যেই শোনা যাচ্ছে যে, তাদের বিয়ের তারিখ ও স্থানও নাকি চূড়ান্ত হয়ে গেছে!

গত আগস্টে ভিকি ও ক্যাটরিনার বাগদানের গুঞ্জন আলোনায় আসলেও বিষয়টি নিয়ে তাদের দু’জনের কেউ মুখ খোলেননি। কিন্তু ক্যাটরিনার টিম ও ভিকির বাবা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন।

তারপর যে যার মতো কাজে মনোনিবেশ করেন। এবার বলিউডে গুঞ্জন শুরু হয়েছে শুধু বাগদানই নয়, বিয়ের দিনক্ষণও চূড়ান্ত করে নিয়েছেন ভিকি-ক্যাটরিনা।

জানা যায়, এই যুগল চলতি বছরের ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে বিয়ে করার জন্য প্রস্তুত। যদি সবকিছু ঠিকঠাক চলে তাহলে রাজস্থানের উদয়পুরে বসবে তাদের বিয়ের আসর।

এর আগে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা উদয়পুরে সম্পন্ন হয়েছিল।

ক্যাটরিনা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘সূর্যবংশী’,  ও ‘ফোন বুথ’ সিনেমা। এছাড়া দক্ষিণের অভিনেতা বিজয় দেবেড়কোন্ডার সাথেও একটি সিনেমায় কাজ করছেন ক্যাটরিনা। পাশাপাশি সালমান খানের সাথে রাশিয়ায় ‘টাইগার ৩’র শুটিং শুরু করেছেন তিনি।

অপরদিকে, ভিকি কৌশল তার আসন্ন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন। যার মধ্যে আছে ভারতের প্রথম ফিল্ড মার্শাল স্যাম মানেকশকে নিয়ে ‘স্যাম বাহাদুর’ সিনেমা। এ ছাড়া রয়েছে ‘সরদার উধাম সিং’, ‘দ্য অমর অশ্বত্থামা’ ও ‘তখত’।

তবে এখন ভিকি-ক্যাটরিনার বিয়ে গুজব না সত্যি তা এখন সময়ই বলে দেবে।

(ঊষার আলো-এফএসপি)