UsharAlo logo
বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মন্ত্রীর কটূক্তিতে অমিতাভের নাতনির প্রতিবাদ

usharalodesk
মার্চ ১৯, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সম্প্রতি নারীর ছেঁড়া জিন্স পরা নিয়ে কটূক্তি করেছেন উত্তরখন্ডের মুখ্যমন্ত্রী তিরার্থ সিং রাওয়াত। এক সভায় তিনি এমন মন্তব্য করে বলেন, সমাজে এর মাধ্যমে ভুল দৃষ্টান্ত তৈরি হচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই মন্ত্রীর এমন মন্তব্যের প্রতিবাদ করেন। এমনকি বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলিও মন্ত্রীর এমন কটুক্তির নিন্দা জানান। ইনস্টাগ্রামে নিজের ছেঁড়া জিন্স পরা ছবি পোস্ট করেছেন নব্য নভেলি। পাশাপাশি তিনি লিখেছেন, ‘আমাদের পোশাক পরিবর্তন করার আগে নিজের মানসিকতা পরিবর্তন করুন। কারন এখানে একটি বিষয়ই দুঃখজনক সেটি হচ্ছে এ রকম বক্তব্য সমাজের মানুষের কাছে ছড়িয়ে দেওয়া। ছবির ক্যাপশনে নব্য লিখেছেন- ছেঁড়া জিন্স পরেছি। ধন্যবাদ। আমি এটি গর্বের সাথে পরেছি।

নব্যর দাদি ও অভিনেত্রী, সাংসদ জয়া বচ্চন লিখেছেন, জনসম্মুখে কথা বলার আগে উচ্চ পদস্থ ব্যক্তিদের একটু চিন্তা করা উচিৎ। এটা ভুল ধারণা। এমনকি নারীদের বিরুদ্ধে সন্ত্রাসবাদকে প্রশ্রয় দেওয়া। অভিনেত্রী কঙ্গনা টুইটারে লিখেছেন, আপনি যদি ছেঁড়া জিন্স পরতে চান, তাহলে মানানসই কিনা সেটি নিশ্চিত হয়ে নেবেন। এটি পরলে যেন স্টাইলিস্ট মনে হয়। কেউ যেন ভিখেরি-গৃহহীন মনে না করেন।

(ঊষার আলো-আরেএম)