UsharAlo logo
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মহব্বত’ নাটকে নতুন লুকে ভাইরাল মেহজাবীন

usharalodesk
মার্চ ৩১, ২০২১ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। একের পর এক ভিন্ন ভিন্ন লুকে অভিনয় করে প্রায় আলোচিত আসেন তিনি। প্রতি নাটকে আলাদা আলাদা চরিত্রে অভিনয় করে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছে মেহজাবীন।
সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে মেহজাবীনের একটি ছবি। যাতে পুরোপুরি নতুন লুকে দেখা যাচ্ছে তাকে। ওড়নায় পেঁচানো মাথাসহ তার শরীরের একটি অংশ। দেখে বোঝা যাচ্ছে পর্দানশীল একটি মেয়ে।
মেহজাবীন ভক্তদের অনেকেই তার ছবিটি তাদের ফেসবুক প্রোফাইলে ব্যবহার করেছে। বাংলা নাটকের গ্রুপেও মেহজাবীনে এ ছবিটি নিয়ে আলোচনা চলছে। ভক্তরা বেশ প্রশংসা করেছে অভিনেত্রীর এ লুকের। পাশাপাশি অপেক্ষায় রয়েছে নাটকটির।
খোঁজ নিয়ে জানা যায়, ‘মহব্বত’ নাটকে দেখা যাবে মেহজাবীনের নতুন এই লুক। তার বিপরীতে রয়েছে আফরান নিশো। মেজবাহ উদ্দিন সুমনের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছে রুবেল হাসান। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। এপ্রিলের প্রথম সপ্তাহে নাটকটি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটির কর্ণধার এস কে সাহেদ আলী পাপ্পু।
গল্পে দেখা যাবে, মফস্বল শহরের বখাটে যুবক আফরান নিশো। সারাদিন বন্ধুদের নিয়ে আড্ডা মারে আর মেয়েদের উত্ত্যক্ত করে। অন্যদিকে হাজি সাহেবের যোগ্য মেয়ে মেহজাবীন। যার ২ টো চোখ ছাড়া সবই পর্দায় থাকে। সেই মেহজাবীনের ওপর নজর পড়ে নিশোর। তখনই বাধে বিপত্তি। এগিয়ে যায় গল্প।
নাটকটি প্রসঙ্গে রুবেল হাসান জানান, ‘গ্রামে বা মফস্বল শহরে এমন অসংখ্য চরিত্র আমরা প্রতিনিয়ত দেখতে পাই। এসব চরিত্র নিয়ে নেতিবাচক গল্পই বেশি শুনি। তবে এই নাটকের মাধ্যমে বিশেষ একটি দিক তুলে ধরার চেষ্টা করেছি। এতে যেমন ভিন্ন একটি গল্প রয়েছে, তেমনি দারুণ একটি বার্তাও আছে দর্শকদের জন্য।’

(ঊষার আলো- এম.এইচ)