UsharAlo logo
বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মাথায় গুলি চালিয়ে এসআই’র আত্মহত্যা!

usharalodesk
মার্চ ২১, ২০২১ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : পাবনার সদর উপজেলার আতাইকুলা থানা ভবনের ছাদ হতে সাব-ইন্সপেক্টর (এসআই) হাসান আলীর (২৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, নিজের মাথায় নিজেই গুলি চালিয়ে আত্মহত্যা করেন হাসান আলী। আজ রবিবার (২১ মার্চ) সকালে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, হাসান আলী এক বছর আগে আতাইকুলা থানায় যোগ দেন। হাসান অবিবাহিত ছিলেন। থানার ছাদে রবিবার সকালের কোনও এক সময় হাসান পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেন। রবিবার সকালে তার মৃরদেহ পাওয়া যায়।

আত্মহত্যার কারণ সম্পর্কে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানিয়েছেন, ঘটনাস্থলে তার ব্যবহৃত মোবাইলের সিম ভাঙা অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কোনো বিষয়ে অভিমানের বশে হাসান আত্মহত্যা করে থাকতে পারেন। তিনি আরও বলেন, এসআই হাসান আলীর মৃতদেহ ক্রাইম সিনে ঘিরে রাখা হয়েছে। সিআইডির তদন্ত দলের আলামত গ্রহণ শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

মৃত হাসান আলী যশোর জেলার কেশবপুর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের জব্বার আলীর ছেলে। হাসান বাংলাদেশ পুলিশ একাডেমিতে ১ বছরের প্রশিক্ষন শেষে ২০২০ সালে ৬ ফেবুয়ারি পাবনা জেলা পুলিশে যোগ দিয়ে ১ বছর প্রবেশন সমাপ্ত করেন। পরে চলতি বছরে ৮ ফেব্রুয়ারি পাবনা আতাইকুলা থানায় এসআই হিসেবে যোগদান করেন তিনি।

(ঊষার আলো-এফএসপি)