UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মালাইকা-অর্জুনের বিচ্ছেদের নিয়ে যা জানালেন নায়িকার ম্যানেজার

usharalodesk
জুন ১, ২০২৪ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : সম্প্রতি মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে শুরু হয় জোর চর্চা। গত কয়েক দিন ধরে শোনা যেতে থাকে তারা নাকি আলাদা হয়ে গেছেন। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয়েছে তাদের। এহেন গুঞ্জনের পর এবার গোটা বিষয় নিয়ে মুখ খুললেন মালাইকার ম্যানেজার। জানালেন যা যা রটেছে সবটাই মিথ্যা ও ভুয়া। গুজব ছাড়া এগুলো কিছুই নয়।

মালাইকা ও অর্জুন প্রায় ছয়/সাত বছর একসঙ্গে আছেন। তারা ২০১৮ সালে নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে স্বীকার করেন অভিনেত্রীর সেই বছরের জন্মদিনে। সম্প্রতি পিংক ভিলার পক্ষ থেকে একটি রিপোর্টে দাবি করা হয়, তারা নাকি আলাদা হয়ে গেছেন। এ বিষয়ে তারা কেউই কিছু বলতে চান না।

তবে কেবল ওই সংবাদমাধ্যম নয়, আইএএসের পক্ষ থেকেও একই তথ্য দেওয়া হয়। জানানো হয় অর্জুন ও মালাইকা আলাদা হয়ে গেছেন। তবে তারা এখনো একে অন্যকে সম্মান করেন। যোগাযোগ আছে তাদের মধ্যে।

এ বিষয়ে বলে রাখা ভালো— এটাই প্রথমবার নয়, যখন তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গেল। আগেও বহুবার তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে এসেছে। তারপর জানা গেছে সবটাই মিথ্যে। বারংবার তাদের এমন গুঞ্জনের পর লাবিডাবি ছবি পোস্ট করতে দেখা গেছে।

ঊষার আলো-এসএ