UsharAlo logo
রবিবার, ২৭শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রজনীকান্তের অসুস্থতায় ৭ দিন উপোস রেখেছিলেন শ্রীদেবী

usharalodesk
অক্টোবর ২৭, ২০২৪ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী শ্রীদেবী অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। এ ছাড়া বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও দাপটের সঙ্গে কাজ করেছেন এ অভিনেত্রী। সমুদ্র হিমাচল দর্শকদের কাছে আজও তিনি স্বপ্নের সুন্দরী। শ্রীদেবীর অভিনয় থেকে শুরু করে তার নাচের দক্ষতায় মুগ্ধ ছিলেন ভক্ত-অনুরাগীরা।

সেই সুবাদেই দক্ষিণের অনেক তারকার সঙ্গে সুসম্পর্ক ছিল। কিন্তু এমন একজন সুপারস্টার আছেন, যার সঙ্গে শ্রীদেবী শুধু সিনেমাই করেননি, তার জন্য সাত দিন উপোসও রেখেছিলেন এ অভিনেত্রী। তবে নিজের স্বামী বনি কাপুর বা প্রেমিক মিঠুনের জন্য নয়, দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের জন্য সাত দিন উপোস ছিলেন শ্রীদেবী।

এ অভিনেত্রী শক্তিমান অভিনেতা রজনীকান্তের সঙ্গে ২৫টিরও বেশি ছবিতে কাজ করেছেন। তারা দুজনেই একে অপরের খুব ভালো বন্ধু ছিলেন। এর আগে গণমাধ্যমের  এক সাক্ষাৎকারে রজনীকান্ত বলেন, ২০১১ সালে যখন তিনি ‘রানা’ সিনেমার শুটিং করছিলেন, তখন তার শরীর খুব খারাপ হয়েছিল। চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে যেতে হয়েছে।

শ্রীদেবী যখন বিষয়টি জানতে পারেন, তখন তিনি অসম্ভব চিন্তিত হয়েছিলেন। অভিনেতার সুস্থতার কামনায় ভগবানের কাছে ব্রত রেখেছিলেন অভিনেত্রী। যে কারণে সাত দিন উপোস রেখেছিলেন তিনি।

এর আগেও বহু সাক্ষাৎকারে শ্রীদেবীকে নিজের সবচেয়ে কাছের বন্ধু বলে উল্লেখ করেছিলেন রজনীকান্ত। তাই নায়িকার অকাল প্রয়াণে গভীরভাবে শোক প্রকাশ করেছিলেন ‘থাইলাইভা’।

ঊষার আলো-এসএ