শিবচরের পাট ক্ষেত থেকে গলা কাটা লাশ উদ্ধার

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : মাদারীপুরের শিবচরের পাট ক্ষেত থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৫ মে) সন্ধ্যায় আড়িয়াল খাঁ নদের পাশের সন্যাসিরচর এলাকা থেকে মো. ইসমাইল কাজী (৩০) নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। ইসমাইল উপজেলার নিলোখী ইউনিয়নের চরকামারকান্দি গ্রামের সেকান কাজীর ছেলে। রবিবার (১৬ মে) সকালে শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছন।
ওসি মো. মিরাজ হোসেন বলেন, পাট ক্ষেত থেকে গলাকাটা অবস্থায় ইসমাইল কাজীর মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ ও হত্যাকারীকে শনাক্তের চেষ্টা চলছে।
নিহতের বড় ভাই রেজাউল কাজী বলেন, ঈদের দিন আমরা দুই ভাই এক সঙ্গে ঈদের নামাজ পড়েছি। এরপর আমাদের প্রতিবেশী এক ভাতিজাকে নিয়ে ঘুরতে বের হয় সে। দত্তপাড়ার ইলিয়াছ আহম্মেদ ডিগ্রি কলেজের কাছে এক মেয়ের সঙ্গে দেখা করে। তখন মেয়েটি ভাতিজাকে কোকাকোলা খেতে দিয়ে ইসমাইলকে নিয়ে একা কথা বলতে একটু দূরে যায়। এরপর অনেক সময় হলেও ইসমাইল আর আসে নি। তখন থেকে অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। একথা বলে বার-বার কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

(ঊষার আলো-এমএনএস)