UsharAlo logo
বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সানিয়ার সঙ্গে থেকেই সানার প্রেমে হাবুডুবু খান শোয়েব

usharalodesk
জানুয়ারি ২৫, ২০২৪ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক :সানিয়ার সঙ্গে বিয়ের সম্পর্কে থাকাবস্থায়ই একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন শোয়েব মালিক। আর এতেই অতিষ্ট হয়ে উঠেছিলেন সানিয়া মির্জা। স্বামীকে এসব অবৈধ সম্পর্ক থেকে বিরত রাখার চেষ্টা করেছেন তিনি। তবে ব্যর্থ হয়ে শেষমেস খোলা তালাকের মাধ্যমে বিচ্ছেদের পথ বেছে নেন সানিয়া।

এদিকে সামা টিভির সাম্প্রতিক একটি পডকাস্টে শোয়েব মালিক এবং সানা জাভেদের মধ্যে তিন বছরের দীর্ঘ সম্পর্কের কথা প্রকাশ পেয়েছে। যেখানে পাকিস্তানি সাংবাদিক নাঈম হানিফ তাদের সম্পর্কের বিষয়টি বিষদভাবে বর্ণনা করেছিলেন। খবর ইকোনোমিক টাইমসের।

হানিফের মতে, শোয়েব এবং সানা প্রথমে একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিত হন এবং দ্রুত তাদের মধ্যে পরস্পরের প্রতি আকর্ষণ তৈরি হয়। আশ্চর্যজনক হলেও সত্য যে, দুজন এতো দ্রুত একে অপরের প্রতি মুখাপেক্ষী হয়ে পড়েন শোয়েবকে যখনই টিভি প্রোগ্রামে উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল, তিনি সানাকে সেখানে আনার জন্য জোর দিয়েছিলেন।

পডকাস্টে বলা হয়েছে, যদিও তারা দুজনেই তাদের বৈবাহিক জীবনে সুখী ছিল তারপরও তাদের মধ্যে আকর্ষণ ক্রমাগত বাড়তে থাকে। এ সময় সানিয়া মির্জা শোয়েব মালিকের পরিবারকে বিষয়টি সম্পর্কে অবহিত করেন এবং তারা ভালোভাবে থাকার জন্য এবং তাদের দুজনের সম্পর্ক ঠিক করতে দুবাইতে চলে যান। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সানিয়া সব চেষ্টা ব্যর্থ হয় এবং তারা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

তবে এসব বিষয়ে সানিয়াকে সবসময় সমর্থন দিয়েছেন শোয়েব মালিকের পরিবার। এছাড়া শোয়েবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন তার ছোট বোন।

তিনি জানান, শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের সবাই ক্ষুব্ধ। তাই সানা জাভেদের সঙ্গে বিয়েতে পরিবারের কাউকে পাশে পাননি শোয়েব।

ঊষার আলো-এসএ