সুপারহিট সিনেমায় মাত্র ১১ রুপি নেন সোনম

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : বলিউড নায়িকারা সিনেমায় যে অঙ্কের পারিশ্রমিক নেন তা অবাক করার মতো। অথচ এই বলিউড সেনসেশন মাত্র ১১ রুপি পারিশ্রমিকের বিনিময়ে একটি ছবিতে অভিনয় করেছিলেন সোনম কাপুর। তাও আবার সুপারহিট চলচ্চিত্র।

শুনতে অবাক লাগলেও ঘটনা সত্যি। সোনম কাপুর ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে অভিনয়ের জন্য মাত্র ১১ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন সোনম কাপুর। এই ছবিটি যেমন দর্শকমহলে সাড়া ফেলেছিল ঠিক একইভাবে বক্স অফিসও বাজিমাত করেছিল। ‘ভাগ মিলখা ভাগ’ ছবির পরিচালক ও অন্যতম প্রযোজক রাকেশ ওমপ্রকাশ মেহরা নিজের আত্মজীবনী ‘দ্য স্ট্রেঞ্জার ইন দ্য মিরর’-এ অজানা তথ্য তুলে ধরেছেন।

পরিচালকের ভাষ্য— ‘সোনমের সাথে আমার এমনিতেই দুর্দান্ত সম্পর্ক। বিশেষ করে দিল্লি ৬-এ ওর সাথে কাজ করার সময় আমাদের মধ্যে বন্ধুত্ব আরও মজবুত হয়। তাই যখন এ ছবির জন্য ওর কাছে গেলাম এককথায় সোনম রাজি হয়েছিলো। মাত্র ৭ দিনের কাজ রয়েছে এ ছবিতে, শুনেও পিছিয়ে যায়নি। আর যখন শুনেছিল এ ছবি মিলখা সিংহের বায়োপিক সে মুহূর্তেই আমাকে জানিয়ে দেয়, সে কিছু একটা করতে চায়। তাই নিজের পারিশ্রমিক নিতে অস্বীকার করে সোনম। স্রেফ ‘সাম্মানিক’ হিসেবে ১১ রুপি নিয়েছিল সোনম!’

(ঊষার আলো-আরএম)